1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

নার্সের পর এবার সুনামগঞ্জ হাসপাতালে চিকিৎসক পেটালো বখাটে মিজান

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ১.৩৭ পিএম
  • ১৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
বাড়িতে গিয়ে স্বজনকে চিকিৎসা না দেয়ায় হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসককে শারীরিকভাবে লাঞ্চিত করেছে এক যুবক। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে জরুরী বিভাগে এ ঘটনা ঘটে। এ যুবকের নাম মিজানুর রহমান। সে শহরতলীর সুলতানপুরের বাসিন্দা আকিল মিয়ার ছেলে। ঘটনারপর তাকে আটক করেছে পুলিশ। সে একজন বখাটে বলে জানিয়েছেন এলাকাবাসী

হাসপাতাল সূত্রে জানা গেছে, মিজানুর রহমান ও তার বড় ভাই সালেক মিয়া আজ সকালে অসুস্থ্য স্বজনকে চিকিৎসা দেয়ার জন্য ডাক্তারকে বাড়িতে নিয়ে হাসপাতালে আসেন। এসময় কর্তরত চিকিৎসক জরুরী বিভাগ ছেড়ে যেতে পারবেন না বলে জানান। পরে মিজানুর রহমান ও তার ভাই সালেক মিয়া ডাক্তারের উপর চড়াও হয়। এসময় মিজানুর রহমান ডাক্তারকে চর, থাপ্পর দেয়। এছাড়াও গেল বছরের ৫ ডিসেম্বর সে হাসপাতালে কর্তব্যরত এক নার্সকে চুরিকাঘাত করে মিজানুর রহমান।

সুনামগঞ্জ বিএম’র সাংগঠনিক সম্পাদক ডা. সৈকত দাস বললেন, চিকিৎসকরা এই করোনা পরিস্থিতির মাঝে ঝুঁকি নিয়ে মানুষকে সেবা দিয়ে যাচ্ছেন। আজ সকালে যে ঘটনা ঘটলো তা নিন্দনীয়। এই ঘটনার মূল হোতা মিজানুর রহমান ও তার ভাই সালেক মিয়ার বিচার দাবি করেন তিনি।

সুনামগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) এজাজুল ইসলাম জানান, এ ঘটনায় মিজানুর রহমানকে আটক করা হয়েছে। হাসপাতাল কর্তপক্ষ মামলার প্রস্তুতি নিচ্ছেন। মামলা হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আনিছুর রহমান বললেন, এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। এসময় হাসপাতালে পুলিশী নিরাপত্তার দাবি জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!