1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

যাদুকাটা নদীতে নিখোঁজ দুই শিশু সহোদরের লাশ উদ্ধার : পরিবারে শোকের মাতম

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ৫.০২ পিএম
  • ১৫৭ বার পড়া হয়েছে

সাজ্জাদ হোসেন শাহ্, মিয়ারচড় থেকে ফিরে :
মঙ্গলবার দুপুরে বানের পানি দেখতে গিয়ে তাহিরপুরের যাদুকাটা নদীতে নিখোঁজ দুই সহোদরের লাশ তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ষিণকূল ও সীমানা গ্রামের পাশে নদী থেকে উদ্ধার করেছে স্থানীয়রা।
দুই ছেলেকে হারিয়ে মা বাবাসহ স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম। দুই সহোদরের মৃতদেহ বাড়ি নিয়ে এলে মা বাবাসহ স্বজনদের কান্নায় আকাশ বাতাস বারি হয়ে উঠে।
বিশ^ম্ভরপুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিয়ারচড় গ্রামের লুৎফুর রহমান নাঈম জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে আমাদের কাছে খবর আসে তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ষিণকূল গ্রামে এক শিশুর লাশ পানিতে ভেসে আছে। খবর পেয়ে আমরা নিখোঁজ শিশুদের আত্মীয় স্বজনসহ ঘটনাস্থলে গিয়ে মেরাজুলের লাশ উদ্ধার করে নিয়ে আসি। এর ঘন্টাখানেক পর আবারো খবর পাই একই উপজেলার একই ইউনিয়নের সীমানা গ্রামে নদীতে আরেক শিশুর লাশ পানিতে ভেসে আছে। আবার আমরা সেখানে গিয়ে খাইরুলের লাশ উদ্ধার করে মিয়ারচড় নিয়ে আসি।
খবর পেয়ে দক্ষিণ বাদাঘাট ইউপি চেয়ারম্যান এরশাদ মিয়া, সাবেক চেয়ারম্যান তারা মিয়াসহ এলাকার গণ্যমান্য বাক্তিবর্গ ঘটনাস্থলে আসেন। লাশ উদ্ধারের খবর পেয়ে বিশ^ম্ভরপুর থানার এসআই মো. জাকির হোসেন ঘটনাস্থলে এসে লাাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন।
বিশ^ম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন দুই সহোদরের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, দুই সহোদরের স্বজনরা চাচ্ছেন লাশ বিনা ময়নাতদন্তে দাফন করার জন্য। উর্ধ্বতন কতৃপক্ষের সঙ্গে কথা বলে এবিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।
উল্লেখ্যঃ মঙ্গলবার (২৯ জুন) বিকালে নিজ বাড়ি থেকে দুই সহোদর মিয়ারচড় বাজার সংলগ্ন যাদুকাটা নদীতে পাহাড়ি ঢলের নতুন পানি দেখতে যায়। এ সময় নদীর পাড়ে রাখা একটি নৌকায় উঠে খাইরুল। বিষয়টি দেখতে পেয়ে বড় ভাই মেরাজুল (১০) বাজারে গিয়ে পিতা মস্ত মিয়াকে জানায় খাইরুল (৭) নৌকায় উঠে পানি দেখছে। মস্ত মিয়া খাইরুলকে নদী থেকে বাড়ি নিয়ে আসার জন্য পাঠায় মেরাজুলকে। মেরাজুল ছোট ভাই খাইরুলকে আনতে গিয়ে আর ফিরে আসেনি।
পরে বিষয়টি বিশ্বম্ভরপুর থানা পুলিশকে জানালে, বিশ^ম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিউর রহিম জাদিদ ও অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন বুধবার সকালে ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় ডুবুরি দল যাদুকাটা নদীর মিয়ার চড়ে উদ্ধার অভিযান পরিচালনা করে। কিন্তু দুই সহহোদরের সন্ধান মেলেনী।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!