1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

শাল্লার হবিবপুর ইউপিতে লাইফ জ্যাকেট ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম :: রবিবার, ১৩ জুন, ২০২১, ৩.৫১ পিএম
  • ২৭০ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধি::
লোকাল গভর্নমেন্ট ইনিশিয়েটিভ অন ক্লাইমেট চেঞ্জ (লজিক) প্রকল্পের আর্থিক সহায়তায় সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের আয়োজনে স্বাস্থ্য সামগ্রী ও লাইফ জ্যাকেট বিতরণ করা হয়েছে।
রবিবার বেলা ১১টায় হবিবপুর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় প্রাঙ্গণে চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল এর
সভাপতিত্বে ইউপি সচিব সমীর কুমার দাসের
সঞ্চালনায় বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আল আমিন চৌধুরী । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাল্লা থানা অফিসার ইনচার্জ নুর আলম, আর এম ও ডাক্তার রবিউল আকরাম। লজিক প্রকল্পের ইউ এফ বেলাল আহমেদ, উপজেলা প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক পি সি দাশ পীযূষ। এছাড়া আরো উপস্থিত ছিলেন প্রাইভেট পিসিএসবিএ
অত্র ইউপির সদস্যবৃন্দ, সাংবাদিক, শিক্ষক সহ এলাকার সকল পেশার লোকজন।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আল আমিন চৌধুরী বলেন, হাওর বেষ্টিত এলাকায় লাইফ জ্যাকেট ও কমিউনিটি ক্লিনিক ও প্রাইভেট পিসিএসবিএ দের মধ্যে স্বাস্থ্য সামগ্রী বিতরণ একটি জনগুরুত্বপূর্ণ বিষয় । তিনি আরো বলেন, এসব সামগ্রী বর্ষায় মানুষের জীবন বাঁচাতে যেমন সহায়ক তেমনি কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে এসব সামগ্রী মহিলাদের স্বাস্থ্য রক্ষায় ব্যপক ভুমিকা রাখবে। বক্তব্য শেষে লজিক প্রকল্পের কর্মকর্তাদের এমন মহৎ প্রকল্প বাস্তবায়ন করার জন্য ধন্যবাদ জানান এবং পরবর্তীতে জলবায়ু পরিবর্তনের সহায়ক হিসেবে বনায়ন ও গ্রাম প্রতিরক্ষা দেয়াল নির্মাণে লজিক প্রকল্প ভুমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
সভা শেষে হাওর এলাকার নৌ চালক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, পিসিএসবিএ,কমিউনিটি ক্লিনিক, জনগুরুত্বপূর্ণ ব্যক্তি সাংবাদিক সহ ৭০০ জনকে লাইফ জ্যাকেট বিতরণ করা হয়। এছাড়া ৪ টি ক্লিনিকে ২৪ প্রকার
এবং ৪ জন পিসিএসবিএ এর হাতে ২০ প্রকার স্বাস্থ্য সামগ্রী তুলে দেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আল আমিন চৌধুরী সহ অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!