1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

তাহিরপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আহত হওয়ার পাল্টাপাল্টি মামলায় গ্রেফতার ৪০

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১, ৭.৪৬ পিএম
  • ২০৬ বার পড়া হয়েছে

সাজ্জাদ হোসেন শাহ্:
তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের আনোয়ারপুর বাজারে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকসহ দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের দায়েরকৃত মামলায় উভয় পক্ষের ৪০ জনকে গ্রেফতার করেছে তাহিরপুর থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন, আনোয়ারপুর গ্রামের মৃত গউস আলীর ছেলে ইসমাইল হোসেন পক্ষের হিমেল মিয়া (৩০), মোফাজ্জল মিয়া মিয়া (২৮), তোফাজ্জল (২৩)সহ ২৮ জন ও সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী ফয়সল আহমদ পক্ষের হোসাঙ্গীর (৪৩), আলমগীর (৪৭), রহমগীর (২৯)সহ ১২ জন।
প্রসঙ্গত: গত (১৬মে) রবিবার রাতে তাহিরপুর উপজেলার আনোয়ারপুর বাজারে স্থানীয় ইউপি সদস্য বাবুল মিয়া ওরফে বাবুল ম্বোরের সমর্থক আনোয়ারপুর গ্রামের মৃত গউস আলীর ছেলে ইসমাইল মিয়া ও উপজেলার বালিজুরী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফাজিলপুর গ্রামের মর্তুজ আলীর ছেলে ফয়সল আহমেদের লোকজনের মধ্যে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উভয় লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ফয়সল আহমদসহ উভয় পক্ষের ১০জন আহত হয়। এর মধ্যে গুরতর আহত সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফয়লস আহমেদ ও বাবুল মেম্বার পক্ষের মনবুল মিয়ার অবস্থা গুরতর হওয়ায় তাদরকে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের শারিরিক অবস্থার অবনতি হলে তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এঘটনায় পরদিন (১৭মে) সোমবার ফয়সল আহমেদের বড় ভাই আবুল কাসেম বাদী হয়ে ইসমাইলকে প্রধান আসামী করে ৪০ জনের নাম উল্লেখ করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। এর পরেরদিন (১৮মে) ইসমাইল মিয়া বাদী হয়ে গুরতর আহত ফয়সল আহমেদের বাবা মর্তুজ আলীকে প্রধান আসামী করে ১৪ জনের নাম উল্লেখ করে আরেকটি মামলা দায়ের করে।
দুটি মামলারই তদন্তের দায়িত্ব পান তাহিরপুর থানার এস আই মো. গোলাম হক্কানী।
বুধবার রাতে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল লতিফ তরফদারের নেতৃত্বে ও মামলার (আই.ও) তদন্তকারী কর্মকর্তা এসআই মো. গোলাম হক্কানী, এসআই সুজন শ্যামের সহযোগীতায় রাতব্যাপী চিরুনী অভিযান পরিচালনা করে উভয় পক্ষের নীজ বাড়ি ও আশপাশের বাড়ি থেকে দুই মামলার এজাহার ভুক্ত ৪০ জন আসামীকে গ্রেফতার করেন।
বৃহস্পতিবার সকালে থানা পুলিশ গ্রেফতারকৃতদের আমল গ্রহণকারী জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করে বিজ্ঞ আদালতের কাছে আসামীদের জেল হাজতে প্রেরণ করার আবেদন করে। এসময় আসামী পক্ষদ্বয়ের আইনজিবীগণ আদালতের কাছে আসামীদের জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালতের বিচারক শুভদীপ পাল আসামীদের জামিন মঞ্জুর করেন।
সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম দুই মামলায় উভয় পক্ষের ৪০ জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেছেন, জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নত রাখতে জেলা পুলিশ সর্বদা সজাগ রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!