1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

সুনামগঞ্জে ৫টি সাংগঠনিক ইউনিটে সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা দিল আওয়ামী লীগ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ মে, ২০২১, ১০.৩৭ পিএম
  • ২২৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের চারটি উপজেলা ও একটি পৌরসভাসহ ৫টি সাংগঠনিক ইউনিটে সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করেছে জেলা আওয়ামী লীগ। বৃহষ্পতিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন স্বাক্ষরিত দলীয় প্যাডে কমিটি গুলোর অনুমোদন দেওয়া হয়। সুনামগঞ্জ সদর, দোয়ারাবাজার, দিরাই ও ছাতক উপজেলা এবং ছাতক পৌরসভাসহ ৫টি ইউনিটে ৩১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটির নাম প্রকাশ করা হয়। তবে সম্মেলন কবে অনুষ্ঠিত হবে এমন কোন কথা প্যাডে উল্লেখ নেই। কমিটিগুলোতে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের অনুসারীরাই স্থান পেয়েছেন। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি নূরুল হুদা মুকুট বলয়ের নেতৃবৃন্দ স্থান পাননি বলে তারা অভিযোগ করেছেন।
সুনামগঞ্জ সদর উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটিতে আহ্বায়ক মনোনীত হয়েছেন মোবারক হোসেন। ৩ জন যুগ্ম আহ্বায়ক হলেন, রশিদ বখত নজরুল, রঞ্জন পুরকায়স্থ ঝুটন এবং শাহরিয়ার কবীর সায়েম।
দোয়রাবাজার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মনোনীত হয়েছেন অধ্যক্ষ ইদ্রিস আলী বীর প্রতীক। যুগ্ম আহ্বায়ক হলেন, ফরিদ আহমদ তারেক, আমিরুল হক, আব্দুল খালিক ও দেওয়ান তানভির আশরাফি।
দিরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মনোনীত হয়েছেন আলতাব উদ্দিন মাস্টার। যুগ্ম আহ্বায়ক হলেন, প্রদীপ রায়, সিরাজুদ্দৌলা, এডভোকেট সোহেল আহমদ ও এওয়ার মিয়া।
ছাতক উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মনোনীত হয়েছেন উপজেলা চেয়ারম্যান মো. ফজলুর রহমান। যুগ্ম আহ্বায়ক হলেন, সৈয়দ আহমদ, গয়াস আহমদ, আবু সাদাত লাহিন এবং এডভোকেট আশি আলী।
ছাতক পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মনোনীত হয়েছেন সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনু। যুগ্ম আহ্বায়ক হলেন, চান মিয়া চৌধুরী, জামাল মিয়া, তাপস চৌধুরী ও আনিসুর রহমান চৌধুরী সুমন।
৫ ইউনিটের প্রতিটি সম্মেলন প্রস্তুতি কমিটিই ৩১ সদস্য বিশিষ্ট।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এডভোকেট নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল বলেন, সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলা নেতৃবৃন্দ বসে এই সম্মেলন প্রস্তুতি কমিটি কেন্দ্র এবং সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে মনোনয়ন দিয়েছেন। ঈদের পরেই আমরা সম্মেলন করে আওয়ামী লীগকে তৃণমূলে বিস্তৃত করার উদ্যোগ নেব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!