1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

শাল্লায় বোরোধান সংগ্রহে লটারি

  • আপডেট টাইম :: বুধবার, ৫ মে, ২০২১, ৫.৫৯ পিএম
  • ২১২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
উপজেলায় বোরোধান সংগ্রহে লটারির মাধ্যমে কৃষকদের নির্বাচন করা হয়েছে। ৫মে দুপুর ১২টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে-এলটারি অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেনের সভাপতিত্বে উপজেলা সংগ্রহ ও মনিটরিং কমিটির সদস্যদের উপস্থিতিতে ২০২১ খ্রিঃ বোরোধান সংগ্রহের লক্ষ্যে কৃষক নির্বাচনের জন্য উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসের আয়োজনে।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আলাওল কবীরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাস, উপজেলা কৃষি কর্মকর্তা এ.কে.এম. মুবিনুজ্জামান চৌধুরী, ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা নুরুল হক, সাংবাদিক পি.সি দাস, শাল্লা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেন, সাংবাদিক বিপ্লব রায়, বকুল আহমেদ তালুকদার। উপস্থিত ছিলেন সাংবাদিক জেসি বিশ্বাস যতীন ও হাবিবুর রহমান প্রমুখ। উন্মুক্ত লটারির মাধ্যমে উপজেলার ৪টি ইউনিয়নের ১হাজার ৫০ জন কৃষকে নির্বাচিত করা হয়। এরমধ্যে আটগাঁও ইউপিতে ২শ’ হহবিবপুর ইউপিতে ২শ’ বাহাড়া ইউপিতে ৩৯৭ ও শাল্লা ইউপিতে ২শ’ ৫৩জন কৃষককে লটারির মাধ্যমে নির্বাচিত করা হয়। ধাপেধাপে ৩হাজার ১শ’৪৯ মে.টন ধান সংগ্রহ করা হবে বলে জানান সংশ্লিষ্ট কর্মকর্তারা। এসমন সাংবাদিকরা নতুন কৃষকদের কৃষিকার্ড দেওয়ার দাবি জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!