1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

এফবিসিসি আইয়ের পরিচালক নির্বাচিত হলেন সুনামগঞ্জের চপল ও সজীব

  • আপডেট টাইম :: বুধবার, ৫ মে, ২০২১, ২.০২ পিএম
  • ৫২৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
দেশের সর্ববৃহৎ ব্যবসায়িক সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক হিসেবে আবারো মনোনীত হলেন সুনামগঞ্জে খায়রুল হুদা চপল ও সজীব রঞ্জন দাস। চপল ২য় বারের মতো দেশে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক (২০২১-২০২৩) নির্বাচিত হলেন। সজিব রঞ্জন দাস ৩য় বারের মতো পরিচালক নির্বাচিত হয়েছেন। খায়রুল হুদা চপল সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর সভাপতি ও সজীব রঞ্জন দাস সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে দীর্ঘদিন ধরে দ্বায়িত্ব পালন করছেন। এবার নিয়ে টানা তিনবার এফবিসিসিআইয়ের পরিচালক নির্বাচিত হলেন সজীব রঞ্জন দাস। এবার তিনি মৌলভীবাজার চেম্বারের প্রতিনিধি হয়ে পরিচালক নির্বাচিত হয়েছেন।
খায়রুল হুদা চপল ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত এফবিসিসিআইয়ের পরিচালক ছিলেন। এদিকে খায়রুল হুদা চপল ও সজিব রঞ্জন দাস আবারো এফবিসিআই’র পরিচালক নির্বাচিত হওয়ায় সুনামগঞ্জে ব্যবসায়ীরা উচ্ছ্বাস প্রকাশ করছেন।
এফবিসিসিআইয়ের ৮০ সদস্যবিশিষ্ট পরিচালনা পর্ষদে চেম্বার ও এসোসিয়েশন গ্রুপ থেকে ৩৬ জনের মধ্যে ৩৪ জন পরিচালক নির্বাচিত হন। এর মধ্যে চেম্বার গ্রুপ থেকে গোপালগঞ্জ চেম্বার এবং এসোসিয়েশন গ্রুপ থেকে ‘বায়রা’ মনোনীত পরিচালক না থাকায় এই দুটি গ্রুপ থেকে দুই পরিচালক বাদ পড়েন। ফলে চেম্বার গ্রুপ থেকে মনোনিত পরিচালক ১৮ জনের মধ্যে ১৭ জন এবং এসোসিয়েশন গ্রুপ থেকে মনোনীত পরিচালক ১৮ জনের মধ্যে ১৭ জন নির্বাচিত হয়। তাছাড়া, চেম্বার গ্রুপ থেকে নির্বাচিত পরিচালকদের মধ্যে মোট ২৩ জন এবং এসোশিয়েশন গ্রুপ থেকে নির্বাচিত পরিচালকদের ২৩ জন মিলে সর্বমোট ৪৬ জন পরিচালক নির্বাচিত হয়েছেন ।

তবে ওই শীর্ষ সংগঠনের সভাপতি হিসেবে যিনি সরকারের গ্রিন সিগন্যাল পেয়েছেন তিনি হলেন বেঙ্গল গ্রুপের সহ-সভাপতি এবং এফবিসিসিআইয়ের সাবেক প্রথম সহ-সভাপতি জনাব জসিম উদ্দিন।

উল্লেখ্য, খায়রুল হুদা চপল ইউরোগ্যাস এলপিজির ব্যবস্থাপনা পরিচালক এবং সুনামগন্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডস্ট্রির সভাপতি। একইসাথে তিনি সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান এবং জেলা যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করছেন। সজিব রঞ্জন দাস ইউরোগ্যাসের পরিচালক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!