1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ টিমের কোচ সুনামগঞ্জের আবু নাসের দোয়ারায় পাগলা শিয়ালের কামড়ে নারী ও শিশুসহ আহত ১৫ সিবিইইউ ও সাস্টিয়ান সুনামগঞ্জ এর গৃহনির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তে ১৫ লক্ষ টাকার অবৈধ পণ্য জব্দ করেছে বিজিবি শাল্লায় সাংবাদিকের বাড়ির মালামাল রাতের আধারে উধাও থানায় জিডি সিলেট সীমান্তের খাল খনন বিষয়ে দিল্লীতে বাংলাদেশ-ভারতের বৈঠক ধর্মপাশায় পুলিশ পেটানো মামলায় ১১ জনের বিরুদ্ধে মামলা নিরুপায় হয়ে সরকার জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করেছে ১১ আগস্ট শিশুদের পরীক্ষামূলক টিকাদান শুরু ‘অক্টোবর থেকে লোডশেডিং থাকবে না’

ব্রিটিশ পার্লামেন্টের হাউস অব কমন্স থেকে জামায়াত নেতাকে বহিষ্কার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬, ৫.২৮ পিএম
  • ৩২৩ বার পড়া হয়েছে

অনলাইন ডেক্স::
ব্রিটিশ পার্লামেন্টের নিম্নকক্ষ হাউস অব কমন্সে মঙ্গলবার বাংলাদেশের পরিস্থিতি নিয়ে এক বিতর্ক অনুষ্ঠিত হয়। বিতর্কে উত্তপ্ত বাক্য বিনিময়ের ঘটনা ঘটে। বিতর্ক চলার একপর্যায়ে জামায়াতে ইসলামীর প্রতিনিধি আবু বকর মোল্লাকে সিকিউরিটি পুলিশ দিয়ে বের করে দেয়া হয়।
জামায়াতের প্রতিনিধি আবু বকর মোল্লা দলটির ইউরোপীয় মুখপাত্র বলে জানা গেছে।
তিনি সেমিনারে ফ্লোর নিয়ে জামায়াতের পক্ষে বক্তব্য রাখতে শুরু করলে সেখানে উপস্থিত যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতারা একযোগে অনুষ্ঠানের চেয়ার আন মেইন এমপি’র দৃষ্টি আকর্ষণ করেন।
আওয়ামী লীগ নেতারা বলেন, একটি যুদ্ধাপরাধী সংগঠনের প্রতিনিধিকে আমন্ত্রণ জানালে আওয়ামী লীগ ভবিষ্যতে এ ধরনের আয়োজনে অংশ নেবে না। তাদের এই হুঁশিয়ারির জবাবে আন মেইন এমপি জানান, জামায়াতের এই প্রতিনিধিকে আমন্ত্রণ জানানো হয়নি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!