1. haornews@gmail.com : admin :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

উন্নয়ন প্রকল্পে টাকা ও সময়ের অপচয় বন্ধ করতে হবেঃ পরিকল্পনামন্ত্রী

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১, ৬.৪৯ পিএম
  • ৯ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধিঃ
পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য এম এ মান্নান বলেছেন, বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি দেশের উন্নয়নকে পিছিয়ে দিয়েছিল। আমরা এখন ঘুরে দাঁড়িয়েছি। উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে সরকারের টাকার কোনো অভাব নেই। আমরা টাকা বরাদ্দ দেব, সংশ্লিষ্টদের ভালো কাজ করতে হবে। টাকা ও সময়ের অপচয় রোধ করতে হবে।
আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় সিলেট বিভাগের দীর্ঘ সেতু রানীগঞ্জ সেতুর নির্মাণ কাজ পরিদর্শনকালে তিনি স্থানীয় গণমাধ্যমকর্মীদের কাছে এসব কথা বলেন।
পরিকল্পনামন্ত্রী করোনা পরিস্থিতির কারণে সেতুর নির্মাণ কাজ পিছিয়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে বলেন, ডিসেম্বর মাসের মধ্যে সেতুর কাজ শেষ করে সুনামগঞ্জের সঙ্গে রাজধানীর স্বল্প সময়ে সড়ক যোগাযোগ স্থাপন করা হবে।
তিনি বলেন, একটি মহল দেশের সার্বিক উন্নয়নকে পছন্দ না করে উন্নয়ন নিয়ে নানা বিভ্রান্তি ছড়ায়। তাদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম।
এরপর বিকেলে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন।
প্রসঙ্গত, ২০১৪ সালে ১৪০ কোটি টাকা ব্যয়ে সড়ক ও জনপথ অধিদপ্তরের বাস্তবায়নে পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের কুশিয়ারা নদীর উপর ৭০২.৩২ মিটার দৈর্ঘ্য ও ১০.২৫ মিটার প্রস্থের সেতুর কাজ শুরু হয়। ২০১৮ সালের ৩০ জুন সেতুর কাজ শেষ করার কথা থাকলেও এখনও কাজ শেষ হয়নি। চলতি বছরের ডিসেম্বর মাসের মধ্যে সেতুর কাজ শেষ হবে বলে আশা প্রকাশ করছেন সংশ্লিষ্টরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!