1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

সুনামগঞ্জ-২ আসনের উপনির্বাচনে বিজয়ী ড. জয়া সেনগুপ্তার শপথগ্রহণ

  • আপডেট টাইম :: রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭, ৪.৪১ পিএম
  • ৪২১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-২ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী প্রার্থী ড. জয়া সেনগুপ্তা জাতীয় সংসদের সদস্য পদে শপথ নিয়েছেন। আজ ১৬ এপ্রিল জাতীয় সংসদ ভবনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাকে শপথবাক্য পাঠ করান। এসময় সংদ সচিবালয়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জয়া সেনগুপ্তার সঙ্গে নির্বাচনী এলাকার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ১৫ ফেব্রুয়ারি জাতীয় নেতা ও সুনামগঞ্জ-২ আসনের৭ বারের সাংসদ সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে গত ৩০ মার্চ এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেব ন্যৌকা প্রতীকে ড. জয়া সেনগুপ্তা বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মধ্যপ্রাচ্যপ্রবাসী ধনকুবের ছায়েদ আলী মাহবুব হোসেন রেজু মিয়াকে বিপুল ভোটে পরাজিত করে বিজয়ী হন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!