1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

‘হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও’ সামাজিক আন্দোলনের আত্নপ্রকাশ

  • আপডেট টাইম :: সোমবার, ৩ এপ্রিল, ২০১৭, ৪.১০ পিএম
  • ৫১৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
হাওর নিয়ে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সুনামগঞ্জে ‘হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দালন’ নামে সামাজিক আন্দোলনের আহ্বায় কমিটি কমিটি গঠিত হয়েছে। সোমবার রাতে মুক্তিযোদ্ধা শহীদ জগৎজ্যোতি পাঠাগারে অনুষ্টিত এক জরুরি সভায় সুধীজনের সর্বসম্মতিতে এই কমিটি গঠিত হয়।
কমিটির আহ্বায়ক মনোনীত হয়েছেন মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু। যুগ্ম আহ্বায়ক মনোনীত হয়েছেন মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার, অ্যাডভোকেট স্বপন কুমার দাস রায়, বিজন সেনরায়, অ্যাডভোকেট সালেহ আহমেদ ও শেরগুল আহমেদ। কমিটির সদস্য সচিব মনোনীত হয়েছেন সাংবাদিক বিন্দু তালুকদার।
অবিলম্বে সুনামগঞ্জ জেলাকে দুর্গত ঘোষণা, ফসলরক্ষা বাঁধের কাজে অনিয়ম-দুর্নীতে জড়িত সংশ্লিষ্টদের নাম প্রকাশ ও তাদেরকে বিচারের আওতায় আনা এবং হাওরাঞ্চলের নদ-নদী-খাল-বিল খননের দাবি জানানো হয়েছে।
অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদারের সভাপতিত্বে ও বিন্দু তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু, মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, অ্যাডভোকেট স্বপন কুমার দাস রায়, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেনরায়, পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদ, অ্যাডভোকেট রুহুল তুহিন, সাবেক চেয়ারম্যান মহিবুর রহমান, সাবেক চেয়ারম্যান নূরুল হক আফিন্দি, ডা. মোরশেদ আলম, অ্যাডভোকেট শেরেনূর আলী, অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল, প্রভাষক মশিউর রহমান, সাংবাদিক মাসুম হেলাল, শামস শামীম, কুদরত পাশা, এ আর জুয়েল, দেওয়ান গিয়াস প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!