1. haornews@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবাদকর্মী মোঃ মোশফিকুর রহমান স্বপনের মাতা আর নেই সংসদে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন: প্রধানমন্ত্রী-পরিকল্পনামন্ত্রীকে অভিনন্দন বঙ্গবন্ধুর ২৬ ফুট ভাস্কর্য হবে সোহ্‌রাওয়ার্দী উদ্যানে অফিস চলাকালীন সময়ে সরকারি কোনো চিকিৎসক বেসরকারি প্রতিষ্ঠানে থাকতে পারবে না শাল্লায় জোরপূর্বক জলমহাল দখল করতে এসে পুলিশের হাতে একজন আটক ‘বেসরকারি হাসপাতালে পরীক্ষার ফি নির্ধারণ করবে সরকার’ স্কুল-কলেজ কেবল টিউশন ফি নিতে পারবে, অন্য কোনো অর্থ নয় ‘শেখ হাসিনার কাছে এদেশের প্রতি ইঞ্চি মাটি নিজের অস্তিত্ব’ ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড : সংসদে বিল পাস সংক্রমণ নিয়ে নতুন শঙ্কা

রাজলক্ষী স্পোর্টস: সুনামগঞ্জে স্পোর্টস সামগ্রীর বিপুল সমাহার

  • আপডেট টাইম :: রবিবার, ৩০ আগস্ট, ২০২০, ১২.৫৬ পিএম
  • ৩২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ শহরের ঐতিহ্যবাহী স্পোর্টস সামগ্রীর দোকান রাজলক্ষী স্পোর্টস এবার শহরের প্রাণকেন্দ্র ট্রাফিক পয়েন্ট সংলগ্ন পানামা হোটেল গলির মুখে সর্বপ্রকার স্পোর্টস সামগ্রী নিয়ে পসরা সাজিয়েছে। এখানে ক্রিড়ামোদীদের কথা বিবেচনা করে সর্বপ্রকার স্পোর্টস সামগ্রীসহ নানা ধরণের আকর্ষণীয় ক্রেস্টও পাওয়া যাচ্ছে।
দোকানের সংশ্লিস্টরা জানান, ফুটবল, ক্রিকেট, ব্যডমিন্টন, ক্যারাম, দাবা, গলফসহ গ্রামীণ ও শহুরে প্রচলিত খেলাধুলার সবধরনের সরঞ্জাম আকর্ষণীয় মূল্যে বিক্রি করা হয়। তাছাড়া পাইকারি বিক্রিও করা হয় এসব স্পোর্টস সামগ্রী। নিরিবিলি ও পরিচ্ছন্ন পরিবেশে উন্নত মানের স্পোর্টস সামগ্রী কিনতে দোকানটিতে প্রতিদিনই আসেন ক্রেতারা। সাধ্যের মধ্যে পছন্দের স্পোর্টস সামগ্রী সহজে কিনতে পেরে ক্রিড়ামোদীরাও খুশি।
রাজলক্ষী স্পোর্টস এর প্রোফাইটর সম্ভু নাথ রায় বলেন, সুনামগঞ্জ শহরের পরিচিত ও পুরনো ঐতিহ্যবাহী প্রতিষ্টান রাজলক্ষী স্পোর্টস। আমরা ক্রেতাদের পছন্দ ও রুচিকে প্রাধান্য দিয়ে স্পোর্টস সামগ্রী নিয়ে আসি। আগামীতেও আমরা উন্নত স্পোর্টস সামগ্রীর মাধ্যমে গ্রাহকদের সেবা দিয়ে যাব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!