1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন

জয়া সেনের প্রচারণা শুরু: দলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচনের দাবি তৃণমূলের

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭, ৩.১৫ পিএম
  • ১১৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দিরাই::
সুনামগঞ্জের-২ (দিরাই-শাল্লা) আসনের আসন্ন উপ নির্বাচনে মহাজোট সমর্থিত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. জয়া সেনগুপ্ত নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। মঙ্গলবার দিরাই পৌর সদরের একটি কমিউনিটি সেন্টারে ১৪ দলীয় জোটের কর্মীসভার মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করা হয়। কর্মীসভায় তৃণমূল নেতৃবৃন্দ বর্তমানে দলের যারা নৌকার প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার পাশাপাশি তাদের মুখোশ উন্মোচনের দাবিও জানান। উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদকগনসহ তৃনমুল নেতাকর্মীরা আলোচনায় অংশ নিয়ে এই দাবি জানান।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রদীপ রায় ও প্রচার সম্পাদক বিকাশ রায়ের যৌথ পরিচালনায় কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড. জয়া সেনগুপ্ত। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র আইয়ূব বখত জগলুল। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান বুলবুল, সাংবাদিক দীপক চৌধুরী, সিরাজ উদ দৌলা তালুকদার, আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র মোশাররফ মিয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য জাহির আলী, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক, আমিনুল ইসলাম আমিন, লুৎফুর রহমান এওর, অভিরাম তালুকদার, তাজুল ইসলাম, আতাউর রহমান, রঞ্জন রায়, মোহন চৌধুরী, সোহেল চৌধুরী, সায়েল চৌধুরী প্রমুখ।
নৌকা উন্নয়নের প্রতীক উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে ড. জয়া সেন বলেন, দিরাই-শাল্লার উন্নয়নকে ত্বরান্তিত করতে হলে সকল ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে হবে। আমার প্রয়াত স্বামী দিরাই-শাল্লার উন্নয়ন নিয়ে যে স্বপ্ন দেখতেন তা বাস্তবায়নে আপনাদের সাথে নিয়ে নিরলসভাবে কাজ করে যাব। প্রধান বক্তা হিসেবে বক্তব্য কালে আইয়ুব বখত জগলু বলেন, গাছের গোড়া কেটে আগায় পানি দিবেন তা হয় না, গাছের গোড়া ঠিক রাখতে হবে, মনোমালন্য থাকতে পারে কিন্তু দল ও দলের আদর্শ ঠিক রেখেই কাজ করতে হবে, আওয়ামী লীগ করবেন আর নৌকার বিরুদ্ধে প্রচারনা করবেন তাদেরকে চিহ্নিত করতে হবে, দলীয় সিদ্ধান্ত অমান্যকারীদের আওয়ামীলীগের তৃনমুল নেতাকর্মীরা কোন দিন ক্ষমা করবে না। আইয়ূব বখত জগলু বলেন, দলীয়ভাবে আরা বিভিন্ন গ্রুপে ভিবক্ত থাকতে পারি কিন্তু নৌকার সাথে কারো বিরোধ থাকতে পারেনা। যারা দলীয় প্রধানের সিদ্ধান্ত অমান্য করে নৌকার বিরোধীতা করবেন তাদের বিরুদ্ধে কঠুর ব্যাস্থা গ্রহন করা হবে।
উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান তার বক্তব্যে বলেন,বিএনপি নির্বাচনে আসার সাহস হারিয়ে ষড়যন্ত্রে মেতে উঠছে, কালো টাকার মালিকের সাথে তারা হাত মিলিয়েছে, যে লোক প্রবাসে থাকা সাধারন মানুষের শ্রমের টাকা মেরে খায় তাকে সামনে রেখে একটি কুচক্রী মহল তৎপর হয়ে উঠছে, ষড়যন্ত্র করে দিরাই-শাল্লার উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্থ করা যাবে না। পৌর মেয়র মোশাররফ মিয়া বলেন, আমাদের কাছে ড. জয়া সেনই সুরঞ্জিত সেন, নির্বাচনে বিজয় নিশ্চিত করার লক্ষে আমাদের কাজ করে যেতে হবে। তিনি বলেন, কিছু জনবিচ্ছিন্ন লোক দিনে আওয়ামীলীগ আর রাতে বিএনপি-জামায়াতের সাথে হাত মিলিয়ে দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, এসব ষড়যন্ত্রকারীদের রুখতে হবে, আওয়ামীলীগে কোন মুনাফেকদের জায়গা হবে না।
পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল বলেন, দ্বায়িত্বশীল ও নিবেদিত নেতাকর্মীদের প্রতিটি কেন্দ্র পরিচালনার দ্বায়িত্ব দিতে হবে। নির্বাচনের জয়লাভের ব্যাপারে আমাদের প্রত্যেককে সতর্কভাবে কাজ করতে হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!