1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

জামালগঞ্জে ৫৫০ পরিবারকে খাদ্য সহায়তা

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ৪.৫৫ পিএম
  • ১৭২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আজ করোনা ভাইরাসের থাবায় থমকে গেছে গোটা পৃথিবী। মহামারীর এমন দাপট এর আগে কোনদিন দেখেনি বিশ্ব। অনেক দেশেই চলছে লকডাউন। প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও কাজ কর্ম-চলাফেরায় চলছে নিষেধাজ্ঞা। অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়া এবং দোকানপাট খোলা রাখার ক্ষেত্রেও গণবিজ্ঞপ্তি দিয়েছে প্রশাসন। এতে বিপাকে পড়েছে খেটে খাওয়া মানুষ। দেশের এই দুর্দিনে নিম্ন আয়ের খেটে খাওয়া অসহায় কর্মহীন মানুষের পাশে এসে দঁাড়ালেন বিশিষ্ট শিল্পপতি, দানবীর ও সমাজ সেবক লম্বাবঁাক গ্রামের কৃতি সন্তান (পাকিস্তান প্রাবাসী) মনির হোসন।
মঙ্গলবার দিনব্যাপী সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার উত্তর ইউনিয়নে কামলাবাজ গ্রামে মিছির আলীর মিল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ অর্থায়নে নিম্ন আয়ের খেটে খাওয়া ৫৫০টি পরিবারের মাঝে ৮ কেজি চাল, ৫০০ গ্রাম ডাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম পেয়াজ, ১ কেজি লবন, ৫০০ গ্রাম তৈল বিতরণ করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সহ সভাপতি রেজাউল করিম শামীম, জামালগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যান রজব আলী, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোবারক আলী তালুকদার, সাংবাদিক ও যুব ও ক্রীড়া সম্পাদক খন্দকার শহীদুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উত্তর ইউপি সদস্য হানিফা মিয়া, জামালগঞ্জ উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মিছির আলী, টুকু, রুবেল, শামীম, ইসমাইল, আতাউর, জাহাঙ্গীর, সাদেক ও নুরুজ্জামান প্রমুখ।
ত্রাণ বিতরণকালে জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল বলেন, আতঙ্ক নয় সচেতন হোন। তিনি সরকারের বিধি-নিষেধ ও লকডাউন মেনে চলার আহ্বান জানান। সেই সাথে সরকারের পাশা পাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!