1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৬:৩০ অপরাহ্ন

সুনামগঞ্জে কালের কণ্ঠের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭, ৬.৪৩ এএম
  • ১৬১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে কালের কণ্ঠের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জ শহরের শহীদ মিনার এলাকা থেকে রাজনীতিবিদ, সাংবাদিক, সংস্কৃতিকর্মীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের লোকজনের উপস্থিতিতে একটি বর্ণাল্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিণ শেষে দৈনিক সুনামগঞ্জের খবরের হলরুমে গিয়ে আলোচনাসভায় মিলিত হয়।
আলোচনাসভার আগে জন্মদিনের কেক কেটে আনন্দ উদযাপন করা হয়। আলোচনাসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও সুনামগঞ্জ পৌর মেয়র আয়ূব বখত জগলুল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক উপপ্রচার সম্পাদক আজিজুস সামাদ ডন, নারী নেত্রী শীলা রায় প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি ও বিশিষ্ট মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক আবু সুফিয়ান, মুক্তিযোদ্ধা মালেক হুসেন পীর, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেনরায়, কবি ও গবেষক ইকবাল কাগজী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক ও প্রকাশক পঙ্কজ দে, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান সেলিম, সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম, ডাচবাংলা ব্যাংকের ম্যানেজার জ্যোতিয়াল গোস্বামী, জেলা যুবলীগের সিনিয়র সদস্য কল্লোল তালুকদার চপল, সংস্কৃতিকর্মী হিরন্ময় রায়, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি খলিল রহমান, সদর হাসপাতালের ওসিসি কর্মকর্তা সৈয়দা শাহনাজ মঞ্জুর ইভা, সাংবাদিক মাসুক মিয়া, জাসদের সাধারণ সম্পাদক সালেহীন চৌধুরী শুভ, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক সাহাবুদ্দিন, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি বুরহান উদ্দিন, ইনডিপেন্ডেন্ট টিভির প্রতিনিধি জাকির হোসেন, এনটিভির প্রতিনিধি দেওয়ান গিয়াস, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি এ আর জুয়েল, সাংবাদিক আকরাম উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মাসুক মিয়া, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি রইসুজ্জামান, সাধারণ সম্পাদক তারেক চৌধুরী, ছাত্র ইউনিয়ন নেত্রী নূরজাহান বেগম, সংস্কৃতিকর্মী মানবেন্দ্র কর, মামুন, রাজন প্রমুখ।
আলোচকব বৃন্দ কালের কণ্ঠের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীতে এর সকল কলাকুশলিদের অভিনন্দন জানিয়ে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার আহ্বান জানিয়েছেন। বক্তারা বলেন, কালের কণ্ঠ শুরু থেকেই মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে তরুণদের অংশগ্রহণকে উৎসাহিত করে যাচ্ছেন। কোন বিশেষ গোষ্ঠীর আজ্ঞাবগ না হয়ে দেশ ও মানবতার পক্ষেই কাজ করছে। পুরো সত্যকেই প্রতিদিন দেশবাসী সামনে তুলে ধরছে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কালের কণ্ঠের প্রতিনিধি শামস শামীম ও শুভসংঘের জেলা সভাপতি কল্লোল তালুকদার চপল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!