1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জে শ্রমজীবীদের মধ্যে ছাত্রলীগের স্যানিটাইজার, সাবান, মাস্ক বিতরণ

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ৬.২৯ পিএম
  • ৩৯০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধে শ্রমজীবী মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ। আজ মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে সুনামগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়। সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে’র নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা এ কার্যক্রমে অংশগ্রহণ করেন। তারা বিভিন্ন পয়েন্টে গিয়ে নি¤œ আয়ের মানুষের মধ্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন। এসময় ছাত্র লীগ জনসচেতনতামূলক প্রচারণাও চালায়।
এসময় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন, বাংলাদেশের প্রত্যেকটি ক্রান্তিকালে বাংলাদেশ ছাত্রলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তারই ধারাবাহিকতায় কেন্দ্রের নির্দেশে করোনা প্রতিরোধে ও জনসচেতনতা বাড়াতে আমরা জেলা ছাত্রলীগ নিজস্ব তত্বাবধানে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ করেছি এবং পাশাপাশি কিভাবে সচেতনতা অবলম্বন করতে হবে সেসব সম্পর্কে দিক নির্দেশনা দিচ্ছি। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হতে সকলের প্রতি আহবান জানিয়েছি।
তিনি আরো বলেন, ‘আমাদের জেলা ইউনিটের প্রত্যেক নেতাকর্মী জনগণকে সচেতন করতে নিয়মিত কাজ করে যাবে। জেলার অন্তর্গত ছাত্রলীগের প্রত্যেক ইউনিটকে আমরা কাজ করতে বলেছি। জেলা ছাত্রলীগের অন্তর্গত বিভিন্ন ইউনিটে এ সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।’
কর্মসূচীতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা সাফায়াত জামিল, প্রভাস পাল, হুজাইফা হুদা, মাজিদুর রহমান, জ্যোতির্ময় বনিক, দীপ্ত দাস, রনি নাগ প্রমুখ।
উল্লেখ্য, এর আগে গত ২০ মার্চ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের সব ইউনিটের মেডিক্যাল টিমের সমন্বয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি, মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে লিফলেট বিলি করার নির্দেশ দেওয়া হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!