1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চলে গেলেন শাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায়

সুনামগঞ্জ প্রেসক্লাব সম্পাদক রাজুর পুত্র-কন্যার জেএসসি ও পিএসসিতে জিপিএ-৫ লাভ

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০১৬, ২.১৪ পিএম
  • ৪৭৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লতিফুর রহমান রাজুর কন্যা চন্দ্রিমা রহমান সুনামগঞ্জের ঐতিহ্যবাহী সরকারি সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পেয়েছে। তার পুত্র সাইম রহমানও ঐতিহ্যবাহী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষায় এ প্লাস পেয়েছে। পুত্র কন্যার ভালো ফলাফলে সুনামগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ তাদেরকে অভিনন্দন জানিয়েছেন । তারা চন্দ্রিমা ও সাইমের উন্নত জীবন কামনা করে আগামীতে মেধার এই ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানিয়েছেন।
এদিকে চন্দ্রিমা ও সাইমের ভালো ফলাফলে তাদের বাবা লতিফুর রহমান রাজু ও মা নূরুন্নাহার শিপা তাদের শিক্ষকদের অভিনন্দন জানিয়েছেন।
চন্দ্রিমা ও সাইম সকলের দোয়া কামনা করেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!