1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জ এসসি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উৎসব বর্জন করল সুনামগঞ্জ প্রেসক্লাব

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০১৬, ৪.২০ এএম
  • ৩৪৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
নানা বিতর্কিত কর্মকা-ের কারণে সুনামগঞ্জ সরকারি সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি অনুষ্ঠান বর্জন করেছে সুনামগঞ্জ প্রেসক্লাব। বৃহষ্পতিবার রাত ১০টায় সুনামগঞ্জ পৌর মার্কেটের অস্থায়ী কার্যালয়ে অনুষ্টিত জরুরি সভায় এই সিদ্ধান্ত নেন নেতৃবৃন্দ। উল্লেখ্য কাল শুক্রবার থেকে ২ দিন ব্যাপী উৎসবের আয়োজন করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি সভায় বক্তব্য রাখেন মাছরাঙ্গা টেলিভিশন ও দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, কালের কণ্ঠ ও ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি শামস শামীম, বিডিনিউজ ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহমুদুর রহমান তারেক, দৈনিক ভোরের কাগজ ও ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি জাকির হোসেন, এশিয়ান টিভির প্রতিনিধি রাজন মাহবুব।
এদিকে সুনামগঞ্জ প্রেসক্লাবের এই সিদ্ধান্তের প্রতি সংহতি জানিয়েছেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সৈয়দ তাহের আলম মনসুর, দৈনিক মানবজমিন ও গাজী টিভির জেলা প্রতিনিধি মাসুদ চৌধুরী, আরটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক আবেদ মাহমুদ চৌধুরী, দৈনিক যুগান্তর ও চ্যানেল আইয়ের প্রতিনিধি একেএম মহিম, দৈনিক সিলেটের ডাক ও দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরী, সবুজ সিলেটের জেলা প্রতিনিধি মো. আকরাম উদ্দিন, দৈনিক আমাদের সময় এর জেলা প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জের খবরের বার্তা সম্পাদক বিন্দু তালুকদার, এনটিভির জেলা প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী, চ্যানেল টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি এ আর জুয়েল, একুশে টিভির জেলা প্রতিনিধি আব্দুস সালাম, বাংলানিউজের জেলা প্রতিনিধি আশিকুর রহমান পীর, দৈনিক সিলেট বাণীর প্রতিনিধি মাসুক মিয়া প্রমুখ।
রাস্তা দখল করে নাগরিক ভোগান্তির অভিযোগ ও নানা বিতর্কিত কর্মকা-ের কারণে সুনামগঞ্জ প্রেসক্লাব অনুষ্ঠান বর্জনের এই সিদ্ধান্ত নিয়েছে বলে বক্তারা জানান। তাছাড়া পূর্তি উৎসবের বিভিন্ন আয়োজনে একটি পরিবারের নিয়ন্ত্রণ ও আর্থিক বিষয়ে নানা অসঙ্গতির কথা জানিয়েছেন প্রাক্তন অনেক ছাত্রী।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!