1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

সিলেট জেলা আ.লীগের সম্মেলন: সভাপতি লুৎফর, সেক্রেটারি নাসির

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯, ৩.২২ পিএম
  • ১৭২ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি করা হয়েছে এডভোকেট লুৎফর রহমানকে। আর সাধারণ সম্পাদক হয়েছেন নাসির উদ্দিন খাঁন।
বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে সিলেটে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মলনে নতুন নেতৃত্ব হিসেবে তাদের নাম ঘোষণা করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
এর আগে নিজেদের মধ্যে সমঝোতার জন্য শীর্ষ দুই পদের ৩২ প্রার্থীকে ২০ মিনিট সময় দেওয়া হলে তারা বিষয়টি নেত্রীর উপর ছেড়ে দেন। পরে উপস্থিত কেন্দ্রীয় নেতারা দলীয় প্রধানের সাথে পরামর্শ করে নতুন কমিটি ঘোষণা করেন।
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হক হানিফসহ সিলেট আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এ সময় শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়ানো হয়। এর আগে সকাল থেকে নগরীর বিভিন্ন এলাকা ও উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থল সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে জড়ো হন।
ঐতিহাসিক সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে বেলা ১১টায় সম্মেলন শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হয় দুপুর সাড়ে ১২ টায়। তবে সকাল ৯টার পর থেকেই স্থানীয় নেতাকর্মীদের খণ্ড খণ্ড মিছিল সম্মেলনস্থলে আসতে থাকে। এতে জয় বাংলা আর নিজেদের নেতাদের নামে স্লোগানে মুখরিত হয়ে ওঠে আলীয়া মাদ্রাসা মাঠ। আর নৌকার আদলে তৈরি করা মঞ্চে ৭ মার্চের ভাষণের পর চলে ফোক গান। সেই গানের সাথেও তাল মেলান নেতাকর্মীরা।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, অধ্যাপক মো. রফিকুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!