1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২২ মে ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাশিয়াকে ঠেকাতে ইউরোপে লাখো সৈন্য পাঠাতে চায় আমেরিকা মোহনপুর ও গৌরারং ইউনিয়নে সদর উপজেলা পরিষদের ত্রাণ বিতরণ সুনামগঞ্জে তিনদিন ব্যাপী বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ছাতকে বন্যা দুর্গদের মধ্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ তাহিরপুরে বজ্রপাতে ৩ ও ধর্মপাশায় ১জনসহ নিহত ৪ বন্যা পরিস্থিতি: সুনামগঞ্জে সুরমার পানি কমেছে ১৭ সেন্টিমিটার, ফসল-মাছের ক্ষতি আসামে বন্যায় মৃত্যু ৮, পানিবন্দি চার লাখ অ্যান্টিবায়োটিকের মোড়কে থাকবে লাল চিহ্ন-সতর্কতা মাদ্রাসায় দৃশ্যমান স্থানে বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ ‘অসাধু ব্যবসায়ী মেঘ দেখলেই বলে ঝড় এসে গেছে’

৬নং ওয়ার্ডে সদস্য প্রার্থী মাজহারুল ইসলাম উকিল চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকা

  • আপডেট টাইম :: রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ৬.১৭ এএম
  • ২১৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডে সদস্যপদে তরুণ প্রার্থী মাজহারুল ইসলাম উকিল চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকা। তার পারিবারিক ঐতিহ্য ও মরহুম মুক্তিযোদ্ধা পিতা সামরান আলীর দেশের প্রতি ত্যাগের কথা বিবেচনা করে স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধিদের অনেকেই তাকে সহায়তার আশ্বাস দিয়েছেন।
মাজহারুল ইসলাম উকিল গুরুজনদের দোয়া ও স্থানীয় সরকার প্রতিনিধিদের সমর্থনের আশ্বাসে প্রতিদিন তাদের দ্বারে দ্বারে ঘুরে ভোটদানের প্রতিশ্রুতি আদায় করছেন। স্থানীয় সরকারের অনেক প্রতিনিধিদেরই তার নির্বাচনী প্রচারণায় দেখা গেছে।
মাজহারুল ইসলাম উকিল বলেন, সুনামগঞ্জের ৬ নং ওয়ার্ডের সকল নির্বাচিত জনপ্রতিনিধিদের কাছে আমি গেছি। তাদের অনেকেই আমাকে দোয়া ও সমর্থন করেছেন। তৃণমূল মানুষের সেবক হতেই আমি জেলা পরিষদে সদস্যপদে নির্বাচন করছি।  বাবার দেখানো পথেই আমার জীবন পরিচালিত করতে চাই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!