1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ মে ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন

‘জগন্নাথপুর উপজেলা সমিতি’ সিলেট’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  • আপডেট টাইম :: শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬, ৫.৫২ পিএম
  • ৮৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুর উপজেলা সমিতি, সিলেটের নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় নগরীর দরগাহ গেইটস্থ মুসলিম সাহিত্য সংসদের সম্মেলন কক্ষে জগন্নাথপুর উপজেলা সমিতি, সিলেটের এক বিশেষ সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।
সমিতির নির্বাচন পরিচালনায় গঠিত নির্বাচন কমিশনের চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে ও নির্বাচন কমিশনের সদস্য আরিফ মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের সদস্য মো. সিদ্দিকুর রহমান।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা সমিতি, সিলেটের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আকমল হোসেন, সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর আমজাদ হোসেন আবজাদ, জগন্নাথপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা।
জগন্নাথপুর উপজেলা সমিতি, সিলেটের নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন, সভাপতি পদে অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদ, সাধারণ সম্পাদক পদে রফিকুল ইসলাম খসরু, সহসভাপতি আজিজুর রহমান সুন্দর, আব্দুল মুকিত, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন আজাদ, সুবেদুর রহমান মুন্না, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম সিদ্দিকী টিপু, কোষাধক্ষ্য কুহিনুর রহমান, প্রচার সম্পাদক ছামির মাহমুদ, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক হামিদুর রহমান চৌধুরী বাচ্চু।
কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন, মো. ফজলুর রহমান, মল্লিক খসরুজ্জামান, অধ্যপক সাব্বির আহমদ, শাহ মুহাম্মদ আরশ আলী, সৈয়দ দরবেশ আলী, আবুল কালাম, মাহমুদুর রহমান, শামস নূর, আব্দুল হাফিজ, অ্যাডভোকেট লিটন মিয়া, আবুল খায়ের, আব্দুর জব্বার শাহী, দেবাংশু দাশ মিঠু, হিরণ মাহমুদ নিপু, দেলোয়ার হোসেন, কবির আহমদ হীরা এবং ফয়জুল হক।
উল্লেখ্য, গত ২৮ অক্টোবর অনুষ্ঠিত সমিতির সাধারণ সভায় ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়।কমিশন ২৬ নভেম্বর ভোট গ্রহণের দিন নির্ধারণ করে তফসিল ঘোষণা করে।গত ১৫ নভেম্বর জগন্নাথপুর উপজেলা সমিতি, সিলেটের দ্বিবার্ষিক নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উৎসবমুখর পরিবেশে ২৭টি পদে মনোনয়নপত্র জমা দেন ৩৮জন প্রার্থী।পরবর্তীতে সমঝোতার ভিত্তিতে প্রার্থীতা প্রত্যাহার করে ভোট গ্রহণের পূৃব নির্ধারিত দিনে গতকাল শনিবার বিশেষ সাধারণ সভা আহবান করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২০১৭-১৮ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!