1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

মমিনুল মউজদীন স্মৃতিবৃত্তি পরীক্ষার ফল প্রকাশ

  • আপডেট টাইম :: শনিবার, ১২ নভেম্বর, ২০১৬, ৩.০৬ পিএম
  • ৪০৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ পৌরসভার তিনবারের চেয়ারম্যান প্রয়াত কবি মমিনুল মউজদীন স্মরণে চালু হওয়া ‘মমিনুল মউজদীন স্মৃতিবৃত্তি পরীক্ষা-২০১৬’ এর ফল প্রকাশ হয়েছে। এবার সপ্তমবারের মতো এই পরীক্ষা হলো। এবারের পরীক্ষায় জেলার পঞ্চশ শ্রেণির এক হাজার ৪৮জন শিক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে তিনটি বিভাগে ৬৪জনকে বৃত্তি প্রদান করা হবে। সর্বোচ্চ নম্বর প্রাপ্ত দুইজনকে (যৌথ) স্বর্ণপদক প্রদান করা হবে। আগামি ১৫ নভেম্বর মঙ্গলবার প্রয়াত মমিনুল মউজদীনের নবম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় এই বৃত্তি প্রদান করা হবে। মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ পৌর শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে (সুনামগঞ্জ পাবলিক লাইব্রেরি) স্মরণসভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান হবে।
বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলো
প্রথম বিভাগ: রোল নম্বর ৪২২ ও ৪৮০ (স্বর্ণপদক), ৪৯৪, ২৪৩, ১৮৩, ৪০৪, ১৪৫, ৩৯, ২৮০, ১৮৬, ৭২।
দ্বিতীয় বিভাগ: ১৪১, ৫৫, ৫২৪, ৪৭৮, ২০৭, ৪৮৪, ৪৪২, ৪৪৪, ২০০, ৬৬৭, ৮১, ৫০২, ৫৩৭, ২৭৮, ৬২৮, ৯৯, ৩৫৯, ৭৩, ৪৭৬, ২৭৯, ৪৩৯।
তৃতীয় বিভাগ: ৩৪৮, ৪৩০, ১৭৭, ১৪০, ১৬৭, ১৬৯, ১২, ৪১, ৫৯২, ৫৬২, ১৯৮, ২৫৭, ৩২৩, ৪০৮, ৫০৮, ৫৩৪, ৩৫০, ৩৫২, ২৩৮, ২৪১, ১০, ২৪৯, ২৫৫, ৩৪৪, ২৫৯, ৪১৪, ২৮২, ৬৪৬, ৮৩, ৫১৪, ৪৪১, ১৬৩।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!