1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সভাপতি-সেক্রেটারি ছাড়াই শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করলো সুনামগঞ্জ আওয়ামী লীগ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুনামগঞ্জে যুবলীগের আলোচনা ধর্মপাশায় বাল্য বিয়ের অভিশাপ থেকে রক্ষা পেল ২ কিশোরী দিরাইয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে স্বামীর আত্মহত্যা! প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন অপশক্তিকেই ছাড় দেননি: এমপি মানিক তাহিরপুরে শশুর বাড়িতে এসে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু ছাতকে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত ফিলিস্তিনে বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি হবিগঞ্জের হামজাকে কৃতজ্ঞতা জানিয়ে চিঠি লিখল ফিলিস্তিন সরকার

জুবিলী উচ্চ বিদ্যালয়ে ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব’র যাত্রা শুরু

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯, ১.২৪ পিএম
  • ৮৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের উদ্বোধন হয়েছে। শুক্রবার সকালে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্লাবের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। জুবিলী উচ্চ বিদ্যালয় থেকে কার্যক্রম শুরু হলে সদর উপজেলার অন্যান্য স্কুলেও পর্যায়ক্রমে ক্লাব গঠন করা হবে।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে ও শিক্ষক ইসমাইল হোসেনের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আব্দুস কুদ্দুসসহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইংরেজি দক্ষতা বৃদ্ধির জন্য যে ক্লাবটি করেছেন তা অত্যান্ত প্রশংসনীয়। আমি আমার বাকি উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বলবো এই রকম ইংরেজি ল্যাঙ্গুয়েজ ক্লাব খোলার জন্য। এই কাজটি যদি আমরা পুরো জেলায় ছড়িয়ে দিতে পারি তাহলে আমাদের শিক্ষার্থীদের মেধার বৃদ্ধি হবে। তারা ইংলিশকে কখনো ভয় পাবে না। শিক্ষার্থীদের বলতে চাই তুমরা মনযোগ দিয়ে ইংরেজি ল্যাঙ্গুয়েজ ক্লাবে অংশগ্রহণ করতে পারো। এটা শুধুমাত্র সদর উপজেলায় থাকবে তা না এটি পুরো জেলা ছড়িয়ে দিতে হবে।
উল্লেখ্য, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমার উদ্যোগে সুনামগঞ্জ সদর উপজেলার ১০ টি বিদ্যালয়ের ২০০ জন শিক্ষার্থী এই ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবে প্রতি শুক্রবার ক্লাস করছে। তাদের ইংরেজিতে পারদর্শী করতে পাঠদান দিচ্ছেন সদর উপজেলার ৯ জন ইংরেজি শিক্ষক।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!