1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
করোনায় একদিনে ভারতে মারা গেলেন ৫০ চিকিৎসক ভারতে সব রেকর্ড ভেঙে একদিনে ৪৩২৯ প্রাণহানি রোজিনাকে গ্রেপ্তারের প্রতিবাদ : স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কটের ঘোষণা দেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোল সভাপতি-সেক্রেটারি ছাড়াই শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করলো সুনামগঞ্জ আওয়ামী লীগ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুনামগঞ্জে যুবলীগের আলোচনা ধর্মপাশায় বাল্য বিয়ের অভিশাপ থেকে রক্ষা পেল ২ কিশোরী দিরাইয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে স্বামীর আত্মহত্যা! প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন অপশক্তিকেই ছাড় দেননি: এমপি মানিক তাহিরপুরে শশুর বাড়িতে এসে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু

সুরমা তীরে অবৈধ বালু ডাম্পিং:: ব্যবসায়ীকে এক বছরের দণ্ড, ড্রেজার ও নৌকা আগুনে ভষ্ম

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯, ৩.২৪ পিএম
  • ৯২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে সুরমা নদীর তীরে অবৈধভাবে বালু ডাম্পিং করায় নদী তীরে ভাঙ্গন দেখা দেওয়ায় সোমবার বিকেলে সদরপুরে এক ব্যবসায়ীকে এক বছরের বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক বালু ব্যবসায়ী ফুল মিয়াকে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ ও দ-বিধি ১৮৬০ এরর ১৮৮ ধারায় সরকারি নির্দেশ অমান্য করে অবৈধভাবে বালু ডাম্পিং করায় এই দ- দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত ড্রেজার মেশিন ও নৌকা জব্দ করে আগুনে পুড়িয়ে দেন।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত ফাতিমা। এসময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন ভূমি অফিস কর্মকর্তা কাজী শামছুল হুদা সোহেল, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা সাব্বির আহমদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!