1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন

ধরমপাশায় ফুটবল পায়ে মাঠ মাতালেন সাংসদ রতন, দু’গোলে জয় দিলেন লাল দলকে

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০১৬, ২.১৭ পিএম
  • ১৭৮ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ::
ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। সুনামগঞ্জ-১ আসনের সাংসদ। এলাকায় উন্নয়নের পাশাপাশি সামাজিক বন্ধন সুদৃঢ় করতে তিনি বিশেষ বিশেষ উদ্যোগ নিয়ে থাকেন। এমনই একটি উদ্যোগে তার তত্বাবধানে ধর্মপাশায় বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুল খেলার মাঠে এক আকর্ষণীয় ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। মাঠ অধিনায়ক হিসেবে নেতৃত্ব দানের পাশাপাশি ওই দলের অধিনায়ক হিসেবে তিনি দুটি গোল করেন। বৃহষ্পতিবার বিকেলে এই আকর্ষনীয় ফুটবল খেলাটি অনুষ্ঠিত হয়।
স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন লাল দলের অধিনায়ক হিসেবে হিসেবে জার্সি পড়ে মাঠে নামেন।  মাঠের এ মাথা থেকে ও মাথা পর্যন্ত ফুটবল নিয়ে দৌড়ে দৌড়ে তিনি একাই দুটি গোল দেন। এতে দর্শক আনন্দে মেতে ওঠেন। সাংসদের উদ্যোগে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্ট দেখতে এলারকার হাজারো দর্শক মাঠে উপস্থিত ছিলেন। ঈদের আনন্দকে আরো বর্ণিল করে তোলতে খেলার আয়োজন করায় এলাকাবাসী সাংসদ রতনকে অভিনন্দন জানান।
নির্ধারিত সময়ে ‘লাল দল বনাম সবুজ দল’ নামের দুটি দল মাঠে নামে। লাল দলের অধিনায়ক হিসেবে খেলায় অংশগ্রহণ করেন সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। সবুজ দলে অধিনায়ক হিসেবে অংশগ্রহণ করেন হিরু খান পাঠান। তারা দুজনই অধিনায়কত্বের পাশাপাশি মাঠেও খেলেছেন।
লাল দলে জার্সি নিয়ে খেলায় অংশগ্রহণ করেন এমপি রতন, ধর্মপাশা উপজেলা আওয়ামীলী গের সাবেক সভাপতি মনিন্দ্র চন্দ্র তালুকদার, সমাজ সেবক খায়রুল বসর ঠাকুর খান, সাংবাদিক সালেহ আহমেদ, ইউপি চেয়ারম্যান সঞ্চয় রায় চৌধুরী, ফেরদৌসুর রহমান, মধ্যনগর থানার অমরেশ চৌধুরী, আব্দুল জলিল মিলন, লিটন। অপর দিকে সবুজ দলে হিরু খান, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মোফাজ্জল হোসেন রোকন, তারেক, হিরু, জনি, নাসিম, রোমান, লেলিন, ফুরাদ, মির্জা সুহেল প্রমুখ অংশ নেন। তবে খেলায় শেষ হাসি হেসেছে সাংসদ মোয়াজ্জেম হোসেন রতনের নেতৃত্বাধীন দল। তার লাল দল দুই গোলে সবুজ দলকে পরাজিত করে।
আকর্ষণীয় খেলাটি উপভোগ করেন পাইকরাটি ইউনিয়ন চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও সাবেক জামালগঞ্জ উপজেল চেয়ারম্যান ইফসুফ আল আজাদ, ফেনারবাক নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা করুনা সিন্ধু তালুকদার, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ বিলকিস, মদন মোহন বিশ্ব বিদ্যালয় (কলেজের) অধ্যাপক সুয়েব আহম্মেদ প্রমুখ।
খেলা পরিচালনা করেন নুরুল এহিয়া শাহীন এবং ভাষ্যকার হিসেবে ধর্মপাশা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন, খোকন ও বসির আহম্মেদ। ঈদ উপলক্ষে শত শত দর্শক এই ফুটবল খেলা উপভোগ করেন, এই খেলায় লাল দলের অধিনায়ক এমপি মোয়াজ্জেম হোসেন রতন দুটি গোল করে চ্যাম্পয়ান হন। খেলা শেষে সাংসদ তরুণদের খেলাধুলার প্রতি মনোনিবেশ করার আহ্বান জানান।

সুনামগঞ্জের তরুণ সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন এলাকার তরুণদের খেলাধুলায় আগ্রহী করতে নিজেই ফুটবল মাঠে তাদের নিয়ে খেলেছেন। একটি দলের অধিনায়ক হিসেবে মাঠে নেমে নিজেই দিয়েছেন দু’গোল। হাজারো দর্শক খেলাটি ঈদের দিন বিকেলে উপভোগ করেন। তিনি জানিয়েছেন তরুণদের খেলাধুলা ও স্থানীয় সংস্কৃতির প্রতি উৎসাহিত করলে সব ধরনের খারাপ কাজ থেকে তারা বিরত থাকবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!