1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জলাভূমি পুনরুদ্ধারের এখনি শেষ সময় ।। পাভেল পার্থ আগামী জুনে রামপাল বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিট চালু হবে ঢাকায় জমির কাঠা সর্বোচ্চ ৭ কোটি ৭৫, নিচে ৬০ লাখ! সুনামগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি সোয়েল, সম্পাদক কামাল ও সাংগঠনকি সম্পাদক জহুর নির্বাচিত ধর্মপাশায় সাজাপ্রাপ্ত গরু চোর ঢাকা থেকে গ্রেপ্তার শাল্লায় ধর্ষণ চেষ্টা : থানায় অভিযোগ ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের ড্রোন হামলা পাকিস্তানে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ২৮ জন ২৮ দিন পর বই পেয়ে পৃষ্ঠা ওল্টিয়ে বিস্মিত শিশুরা এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও স্বাস্থ্যসেবা প্রদান

নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে মহাজোটের সম্ভাব্য প্রার্থী পীর মিসবাহর শোডাউন

  • আপডেট টাইম :: সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮, ১.৩১ পিএম
  • ২৪২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৪ আসনে মহাজোটের শরিক দল জাতীয় পার্টির বর্তমান সংসদ সদস্য ও মহাজোটের সম্ভাব্য প্রার্থী এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে শোডাউন করেছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার বিকেলে তাকে জেলা পরিষদের সামনের রাস্তা থেকে শোডাউন দিয়ে বাসায় নিয়ে আসেন জাপা নেতাকর্মীরা। এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ জেলা পরিষদের সামনের রাস্তা থেকে পায়ে হেঁটে বাসা পর্যন্ত আসেন। পথে পথে তিনি সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় ও কোলাকুলি করেন। জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মো. আবদুল আহাদ নির্বাচনী আচরণবিধি ভঙ্গের বিষয়টি স্বীকার করেছেন।
উল্লেখ্য সুনামগঞ্জ-৪ (বিশ্বম্ভরপুর-সদর) আসনটি আওয়ামী লীগ প্রার্থী ঘোষণা করেনি। এই আসন থেকে মহাজোটের শরিক দল জাতীয় পার্টির জেলা আহ্বায়ক এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এর মনোনয়ন চূড়ান্ত বলে জানা গেছে। গতকাল সোমবার এই সবুজ সংকেত পেয়ে ঢাকা থেকে তিনি নির্বাচনী এলাকায় চলে এসেছেন তিনি। দু-একদিনের মধ্যেই তিনি মহাজোটের মনোনয়নের আনুষ্ঠানিক চিঠি পাবেন বলে তার কর্মী সমর্থকরা জানিয়েছেন।
শোডাউনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা ও সাবেক ভিপি মুক্তিযোদ্ধা সাইফুর রহমান শামছু, সাবেক কাউন্সিলর মনির উদ্দিন, জাতীয় পার্টি নেতা জসিম উদ্দিন প্রমুখ।
জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদ সাংবাদিকদের বলেন ‘ এ ধরণের শোডাউন অবশ্যই নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের মধ্যে পরে, কোনভাবেই এসব করা যাবেনা, আমরা এ ব্যপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো’।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!