1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

আ.লীগের দুঃসময়ে দল ছাড়িনি, ঐক্যফ্রন্টে যাওয়ার প্রশ্নই ওঠেনা: সামাদ ডন

  • আপডেট টাইম :: বুধবার, ২১ নভেম্বর, ২০১৮, ৪.০৭ পিএম
  • ২৫২ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
‘ঐক্যফ্রন্টে যোগ দিচ্ছেন সামাদ পুত্র ডন। এই খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন আব্দুস সামাদ আজাদের পুত্র আ.লীগের মনোনয়ন প্রত্যাশী আজজুস সামাদ ডন।
বিগত দুই সংসদ নির্বাচনেই দলীয় মনোনয়ন চেয়ে আসছেন ডন। মনোনয়ন না পেয়ে একবার স্বতন্ত্র প্রার্থীও হয়েছিলেন। সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসন থেকে এবারও নৌকার মার্কার মনোনয়ন চেয়েছিলেন তিনি। কিন্তু গতকাল সন্ধ্যায় চাউর হয় মনোনয়ন পাচ্ছেন না তিনি। সিলেটের দুএকটি ভুঁইফোড় অনলাইনের এ খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে, লুফে নেয় মূলধারার গণমাধ্যমগুলোও। তার পর থেকেই শুরু বিতর্কের। অনলাইনে, সামাজিক যোগাযোগ মাধ্যমে এ গুজব ছড়িয়ে পড়লে শুরু হয় ব্যাপক আলোচনা-সমালোচনা। তবে বিএনপির একটি অংশ এ গুজবকে ছড়িয়ে দিচ্ছে সংঘবদ্ধভাবে। আ.লীগের একটি চক্রও নিজেদের আখের কণ্টকমুক্ত করতে আজিজুস সামাদ ডন ও তার সমর্থকদের উতাতেজিত করার চেষ্ঠা করছে। তবে সচেতন ডন ঐক্যফ্রন্টে যোগ দিচ্ছেন না।
ঐক্যফ্রন্টে যোগ দেওয়ার খবরকে গুজব উল্লেখ করে তিনি বলেন, এসব গুজবে খবর আপনাদের কে দেয়? এটা একেবারেই ভিত্তিহীন, গুজব। আমি নেত্রীর উপরই আস্থা রাখতে চাই। নেত্রী যেমন বলবেন তাই হবে। আমি দলের সিদ্ধান্তের বাইরে যাবোনা। একান্ত যদি নির্বাচন করতেই হয় তবে আমার পরিবারের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেব। তবে অবশ্যই সেটা দলের সিদ্ধান্ত অনুযায়ীই হবে।
সামাদ ডন বলেন, আমি নেত্রীর কথার বাইরে যাবার প্রশ্নই ওঠেনা। আমার পারিবারিক ঐতিহ্য আওয়ামী লীগের রাজনীতির। দলের দুঃসময়ে আমরা দল ছাড়িনি, আমি আশা করি দল আমাকে মূল্যায়ন করবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!