1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

নেপালকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েরা

  • আপডেট টাইম :: রবিবার, ৭ অক্টোবর, ২০১৮, ৬.২৪ পিএম
  • ১২১ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক ::
পাকিস্তানকে উড়িয়ে দিয়ে শুরু। নেপালকে আরেকবার হারের স্বাদ দিয়ে শেষ। টুর্নামেন্ট জুড়ে আলো ছড়িয়ে সাফ অনূর্ধ্ব-১৮ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম আসরে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।
ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে রোববারের ফাইনালে ১-০ গোলের জয় পায় বাংলাদেশ। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমি-ফাইনালে ওঠার পথেও দলটির বিপক্ষে ২-১ গোলে জিতেছিল গোলাম রব্বানী ছোটনের দল।
সেমি-ফাইনালে ভুটানকে ৪-০ গোলে হারানো ম্যাচে হালকা চোটের কারণে না খেলা ফরোয়ার্ড সিরাত জাহান স্বপ্না নেপাল ম্যাচের একাদশে ফিরেন। তবে গোলশূন্য প্রথমার্ধে দলের খেলায় ছিল না চেনা ধার। ভুল পাসের কারণে মাঝ মাঠ থেকে আক্রমণ গড়ে ওঠেনি।
কৃষ্ণা রানী সরকার-স্বপ্নাকে নিয়ে সাজানো আক্রমণভাগ নেপাল গোলরক্ষকের তেমন কোনো পরীক্ষাও নিতে পারেনি। প্রথমার্ধের শেষ দিকে মারিয়া মান্ডার দূরপাল্লার শট সরাসরি গোলরক্ষকের কাছে যায়।
৪৯তম মিনিটে কাঙ্ক্ষিত গোল পায় বাংলাদেশ। মাঝ মাঠের একটু ওপরে স্বপ্না ফাউলের শিকার হলে ফ্রি-কিক পায় বাংলাদেশ। মিশরাত জাহান মৌসুমীর লম্বা করে নেওয়া ফ্রি কিকে অফসাইডের ফাঁদ ভেঙে হেডে লক্ষ্যভেদ করেন ডিফেন্ডার মাসুরা পারভীন।
দুই মিনিট পরই সমতায় ফিরতে পারত সেমি-ফাইনালে টাইব্রেকারে ভারতকে হারিয়ে চমক দেখানো নেপাল। কিন্তু দলটির আক্রমন পোস্টে লেগে ফিরে। বাকিটা সময় ব্যবধান বাড়াতে না পারলেও স্বস্তির জয়ে চ্যাম্পিয়নের হাসি নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।
প্রতিপক্ষের জালে ২৪ গোল করার বিপরীতে মাত্র ১ গোল হজম করে টুর্নামেন্ট শেষ করল বাংলাদেশ। ৮ গোল নিয়ে প্রতিযোগিতা সর্বোচ্চ গোলদাতা হলেন বাংলাদেশের স্বপ্না।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!