1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর

কুড়িগ্রামে ছয় মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, মামলার পর মুহতামিম সহ দুই শিক্ষক পলাতক

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ মে, ২০১৮, ১০.২৯ এএম
  • ২৭৬ বার পড়া হয়েছে

অনলাইন ডেক্স:
কুড়িগ্রামের রাজারহাটে কওমী মাদ্রাসার ৬ ছাত্রকে বলাৎকারের ঘটনায় ওই মাদ্রাসার সুপারসহ ২ শিক্ষকের নামে মামলা হয়েছে। এ ব্যাপারে গত বুধবার রাতে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে এ ঘটনার পর থেকে ওই দুই শিক্ষক পলাতক রয়েছেন। এই শিক্ষকসহ দুই শিক্ষক মাদ্রাসায় অবস্থানরত কোমলমতি শিক্ষার্থীদের ভয় দেখিয়ে প্রায়ই বলাৎকার করতো বলে অভিযোগ আছে।
মামলার বিবরণে জানা গেছে, রাজারহাট বাজারের সন্নিকটে রাজারহাট কওমী মাদ্রাসার আবাসিক শিক্ষক মাহবুব হোসেন তার আবাসিক ভবনের ৫ ছাত্রকে পর্যায়ক্রমে বলাৎকার করে আসছিল। বিষয়টি প্রকাশ না করার জন্য তাদের হুমকি দেয় ওই শিক্ষক। কিন্তু গত ১০ মে রাতে আবারো ওই আবাসিক ভবনের আরেক ছাত্রকে(৮) জোরপূর্বক বলাৎকার করে। পরদিন বলাৎকারের শিকার ওই ছাত্র ঘটনাটি তার বাবা-মাকে জানালে অভিভাবক ও এলাকাবাসী ওই মাদ্রাসায় আসার পূর্বেই মাদ্রাসার সুপার আশরাফুল ইসলাম ও শিক্ষক মাহবুব পালিয়ে যায়। এ ঘটনার পর মাদ্রাসাটির অভিভাবকরা তাদের সন্তানদের নিয়ে যায়। এর পর থেকে মাদ্রাসাটির অচলাবস্থার সৃষ্টি হলে প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি সদর ইউপি চেয়ারম্যান এনামুল হক একাধিকবার অভিযুক্ত ২ শিক্ষককে তলব করলেও তারা উপস্থিত হয়নি। অবশেষে বুধবার রাতে সভাপতি বাদী হয়ে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন। বিষয়টি নিয়ে গোটা উপজেলাজুড়ে দারুণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও ওসি তদন্ত পলাশ চন্দ্র দেব বলেন, অভিযুক্তরা ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। তাদের দ্রুত গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে। 

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!