1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

জেল হত্যা দিবসের অনুষ্ঠানে জগলুলকে মনোনয়ন প্রদানের দাবি জানালেন নেতাকর্মীরা

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ নভেম্বর, ২০১৭, ৪.১০ পিএম
  • ১৬৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ পৌর মেয়র ও আওয়ামী লীগের জাতীয় নির্বাহী পরিষদের সদস্য আয়ূব বখত জগলুল এবং পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত জেলহত্যা দিবসের অনুষ্ঠানে সদর ও বিশ্বম্ভরপুর থেকে আগত তৃণমূল নেতৃবৃন্দ আয়ূব বখত জগলুলকে আগামী জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে মনোনয়ন দানের আহ্বান জানিয়েছেন। জেল হত্যা দিবসের অনুষ্ঠানে অংশ নিতে এসে জাতীয় নেতাদের স্মরণ করার পাশাপাশি তারা সুনামগঞ্জ-৪ আসনে জগলুলকে মনোনয়ন দিতে কেন্দ্রের প্রতি এই দাবি জানান। একাধিক নেতা বক্তব্য দিতে এসে এই দাবি জানান।
শুক্রবার বিকেলে এ উপলক্ষে আয়ূব বখত জগলুলের নেতৃত্বে শোকর‌্যালি বের হয়। এতে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিশ্বম্ভরপুর ও সদর উপজেলার বিভিন্ন এলাকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সৈকতুল ইসলাম শওকতের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও পৌর মেয়র আয়ূব বখত জগলুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অ্যাড. চান মিয়া, অ্যাড. নজরুল ইসলাম, অ্যাড. শুকুর আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, শাহ আবু তারেক, অ্যাড. আক্তারুজ্জামান আহমদ সেলিম, সিনিয়র সহ-সভাপতি মো. এহসান, সাধারণ সম্পাদক নবনী দাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ঝন্টু তালুকদার প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাহের আলী, দোলন তালুকদার, পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লোহ, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামসুল কাদির মিছবাহ, শাহিন আহমদ, ৯নং ওয়ার্ড সভাপতি অমৃত লাল আচার্য্য, সাধারণ সম্পাদক মো. আজিজুর রহমান, ২নং ওয়ার্ড সভাপতি বিজয় নন্দী বিকু, যুগ্ম সম্পাদক রাজকুমার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরিফ উল আলম, সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক আজহারুল আলম শিপু, ছাত্রলীগ নেতা ভজন পাল, সাক্ষর রায়, রাহুল, তানজিল, মারুফ, দবির আহমদ, সায়রুল, সেলিম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আয়ূব বখত জগলুল বলেন, ৩ নভেম্বর মানব সভ্যতার ইতিহাসে কলঙ্কময় ও বেদনাদায়ক একটি দিন। এই দিনে বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামানকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে হত্যা করা হয়েছিল। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর জাতিকে নেতৃত্বশূন্য করতে জাতীয় চার নেতাকে নির্মমভাবে হত্যা করা হয়। কারাগারের নিরাপদ আশ্রয়ে সংঘটিত এ ধরনের হত্যাকা- পৃথিবীর ইতিহাসে বিরল। আমরা এই জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!