1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

ছাতকে সরকারি কাজের ভাটোয়ারা নিয়ে দুই মেম্বারের মধ্যে মারামারি

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১১.০৩ পিএম
  • ১৬০ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::
সুনামগঞ্জের ছাতকে সরকারী কাজের ভাগাভাগি নিয়ে এক ইউপি সদস্যের চেয়ারের আঘাতে সহকর্মী অপর ইউপি আহত হয়েছেন। আহত ইউপি সদস্য সদস্য ইলিয়াস আলীকে মূমুর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চেয়ারম্যানের উপস্থিতি এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বিরের উপস্থিতিতে পরিষদের সদস্যদের নিয়ে ইউনিয়নের উন্নয়নমূলক কাজের বৈঠক চলছিল। এসময় এলজিএসপির কাজের অংশ নিয়ে ২নং ওয়ার্ডের সদস্য ইলিয়াস আলীর সাথে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়েন ৯নং ওয়ার্ডের সদস্য এমরান মিয়া।

উত্তপ্ত বাক-বিতন্ডার এক পর্যায়ে নিজের বসার চেয়ার দিয়ে ইউপি সদস্য ইলিয়াস আলীকে স্বজোরে আঘাত করেন ইউপি সদস্য এমরান মিয়া। চেয়ারের আঘাতে সে গুরুতর আহত হলে তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা কয়।

এদিকে পরিষদে থাকা অন্যান্য ইউপি সদস্যরা ধাওয়া করে চেচান এলাকায় ধরে এমরান মিয়াকে উত্তম-মধ্যম দেন। দক্ষিণ খুরমা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মছব্বির বিষয়টি স্বীকার করেছেন ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!