1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

দক্ষিণ সুনামগঞ্জে সিএনজি, পিকআপ ভ্যানসহ ৫ ডাকাত আটক

  • আপডেট টাইম :: সোমবার, ৯ আগস্ট, ২০২১, ৯.৫৫ এএম
  • ১৬৩ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অভিযানে একটি পিকআপ ভ্যান ও একটি সিএনজি গাড়ী সহ ৫ ডাকাতকে ডাকাতির প্রস্তুতিকালে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রশস্ত্র ও তিনটি গরু উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, রবিবার (৮ আগষ্ট) ভোরে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদীর হোসেনের নেতৃত্বে উপ পুলিশ পরিদর্শক মো. আলা উদ্দিন, দেবাশীস সূত্রধর, সহকারি পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স সহ একটি পুলিশের একটি দল আক্তাপাড়া মিনা বাজার এলাকায় অবস্থান করেন। তখন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোর সাড়ে ৩টায় সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের ডাবর পয়েন্ট এলাকায় প্রাণি স¤পদ অফিসের সামনে থেকে ৫ ডাকাতকে আটক করেন। এ সময় ডাকাতদের কাছ থেকে একটি পিকআপ ভ্যান (সিলেট-ন-১১-০৯৩৪), একটি সিএনজি গাড়ী (নাম্বার বিহীন) ও পিকআপ বোঝাই চোরাই ৩টি গরু সহ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।
অভিযানে আটককৃত ডাকাতরা হলো, সুনামগঞ্জ সদর উপজেলার জগজীবনপুর গ্রামের মৌলানা বুরহান উদ্দিনের ছেলে আবু হানিফ প্রকাশ সুহেল (৪০), দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পিঠাপই গ্রামের মৃত রিয়াছত আলীর ছেলে নুর মিয়া (৪০), ছাতক উপজেলার ভল্লবপুর গ্রামের আসকর আলীর ছেলে ওয়াসিম উদ্দিন প্রকাশ হেলাল (৩৫), সিলেটের বিশ্বনাথ উপজেলার আমতৈল গ্রামের মৃত আব্দুল হকের ছেলে নেছার আহমদ (৩১), ছাতক উপজেলার জাতুয়া গ্রোমের মৃত আব্দুল ছত্তারের ছেলে আব্দুল খালিক (৪০)। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৭ ডাকাত পালিয়ে যায়।
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন জানান, ডাকাতরা গরু চোর দলের সক্রিয় সদস্য। আটককৃতদের বিরুদ্ধে একাধিক অস্ত্র, ডাকাতি, হত্যা মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে আলাদা আলাদা ভাবে চুরি ও ডাকাতি প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে। আটকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!