1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

তাহিরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা

  • আপডেট টাইম :: বুধবার, ২০ জুলাই, ২০১৬, ২.১৪ পিএম
  • ৪৫৮ বার পড়া হয়েছে

রাজন চন্দ, তাহিরপুর::
তাহিরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্যাপনের দ্বিতীয় দিনে উপজেলা মৎস্য দপ্তর কর্তৃক র‌্যালি, আলোচনাসভা ও পোনামাছ অবমুক্ত করা হয়েছে। বুধবার দুপুরে র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ পুকুরে আনুষ্টানিকভাবে পোনা মাছ অবমুক্ত করে। পরে উপজেলা গণমিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ খালেদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারি কমিশনার ভূমি মুহাম্মদ রফিকুল ইসলাম, মৎস্য কর্মকর্তা তানভির আহমদ, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক রমেন্দ্র নারায়ন বৈশাখ, মৎস্যজীবি প্রতিনিধি রঞ্জু মুখার্জি প্রমুখ।
সভা শেষে স্থানীয় মৎস্যজিবিদের মধ্যে মৎস্যজীবি পরিচয়পত্র কার্ড বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ খালেদুর রহমান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!