1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

করোনারোগীর সান্নিধ্যে থাকা সুনামগঞ্জ হাসপাতালের ডাক্তার নার্স কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম :: সোমবার, ১৩ এপ্রিল, ২০২০, ১১.২৬ এএম
  • ৫৮৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর উপজেলার বেরীগাও গ্রামের এক গর্ভবর্তী নারীকে গত বুধবার সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার পর আজ সোমবার ওই নারী করোনা রোগে শণাক্ত হয়েছেন। এতে সুনামগঞ্জ সদর হাসপাতালের গাইনী বিভাগসহ সংশ্লিষ্ট ডাক্তার ও নার্সসহ হাসপাতালের সংশ্লিষ্টদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ওই নারীর ষ্পর্শে যাওয়া এক ডাক্তার ও তিনজন নার্সকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হয়েছে। তাছাড়া তাদের সংস্পর্শে আসা সুনামগঞ্জের অন্যান্য ডাক্তার ও নার্সদেরও পর্যায়ক্রমে নমুনা সংগ্রহ করা হবে বলে জানা গেছে। জানা গেছে ওই নারীর স্বামী কিছুদিন আগে নারায়নগঞ্জ থেকে বাড়ি আসেন। তার মাধ্যমেই স্ত্রী সংক্রমিত হতে পারেন বলে আশঙ্কা রয়েছে। ওই সময় তার স্বামীও সঙ্গে ছিলেন। এ বিষয়টি গোপন করায় এখন ডাক্তার নার্সসহ বিভিন্ন পর্যায়ে তাদের সান্নিধ্যে যাওয়া সবাই আতঙ্কে ভোগছেন।
এদিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজের গাইনী ও মেডিসিন বিভাগের সংশ্লিষ্টরা ওই নারী দ্বারা আক্রান্ত হতে পারেন বলে আশঙ্কা রয়েছে। পরিবারের লোকজন তথ্য গোপন করায় এখন ডাক্তার ও নার্সরা আতঙ্কে রয়েছেন।
সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, ওই নারীর পজেটিভ ধরার পর আমরা তার সান্নিধ্যে আসা গাইনী চিকিৎসক ও তিনজন নার্সকে হোমকোয়ারেন্টাইনে পাঠিয়েছি। তাদের নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হয়েছে। একই সঙ্গে আমরা যারা এই চিকিৎসক ও নার্সদের সান্নিধ্যে এসেছি তাদেরও নমনুা সংগ্রহ করে টেস্ট করা হবে। তিনি বলেন, ওই নারীর পরিবার তথ্য গোপন করায় দুটি হাসপাতালের ডাক্তার, নার্সসহ অনেক মানুষ এখন ঝূকিতে আছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!