1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

গাজীপুরে বিএনপির মেয়র প্রার্থী হাসান সরকার একাধিক মামলার আসামি

  • আপডেট টাইম :: রবিবার, ২৪ জুন, ২০১৮, ৩.৪২ পিএম
  • ২৫০ বার পড়া হয়েছে

অনলাইন ডেক্স::
মেয়র হিসেবে সৎ ও আদর্শবান ব্যক্তিকে নির্বাচিত করার প্রত্যয়ে গাজীপুরে চলছে নির্বাচনের প্রস্তুতি। প্রার্থীরা জনগণের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। জনগণের দোরগোড়ায় গিয়ে প্রার্থীরা ভোটের জন্যে ধর্ণা দিলেও সচেতন ভোটাররা বুদ্ধিমত্তা দিয়ে নিজেদের ভোট প্রয়োগ করবেন বলে বিশ্বাস করছেন নির্বাচন সংশ্লিষ্টরা।

মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে অতীত রেকর্ড খারাপ না এবং তার বিরুদ্ধে কোন মামলাও নেই বলে জানা গেছে।
অপরদিকে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে লড়াই করা অন্য মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ পর্যন্ত তার বিরুদ্ধে থানায় অন্তত ৫টি মামলা করা হয়েছে। মামলাগুলোর বিবরণী থেকে জানা যায়, প্রত্যেকটি মামলাই করা হয় সন্ত্রাসী ও নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগে।

হাসান উদ্দিন সরকারের বিরুদ্ধে দায়েরকৃত মামলাগুলোর বিবরণী থেকে জানা যায়- গত ৬ ফেব্রুয়ারি দত্তপাড়া দিঘীরপাড়, টঙ্গী থানা এলাকা থেকে ১০টি ককটেল ও ১০টি পেট্রোল বোমাসহ গ্রেফতার করা হয় হাসান উদ্দিন সরকারকে। যা টঙ্গী থানায় দায়ের করা মামলা নম্বর-২০। এছাড়া কিছুদিন আগে সন্ত্রাসী ও নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগে আলাদা আলাদা দুইটি মামলা দায়ের করা হয় হাসান উদ্দিন সরকারের বিরুদ্ধে। এর একটি তেজগাঁও শিল্প এলাকা থানায়, মামলা নম্বর- ২৫(২)১৫। অন্যটি টঙ্গী থানায়। যার মামলা নম্বর- ১০(৭)৯৩।

সন্ত্রাসী ও নাশকতামূলক মামলা ছাড়াও মানহানীর মামলাও করা হয় হাসান উদ্দিন সরকারের বিরুদ্ধে। মানহানীর অভিযোগে মো. আজমত উল্লাহ খান নামের একজন বাদী হয়ে মামলাটি করেন। যার সি আর নম্বর ৩২৬/৯৯।

উল্লেখিত মামলাগুলোর বিষয়ে গাজিপুর সিটি করপোরেশনের ভোটাররা অবগত। তাই তারা কি জেনে শুনে হাসান উদ্দিনের মত এমন একজনকে নির্বাচিত করবে, যার বিরুদ্ধে কিনা একাধিক মামলা চলমান, তা সময়ই বলে দেবে।

নির্বাচনের অন্যতম গুরুত্বপূর্ণ মেয়র প্রার্থী হিসেবে হাসান উদ্দিন সরকারের বিরুদ্ধে মামলাগুলো অপর প্রার্থী জাহাঙ্গীর আলমের জন্যে তুরুপের টেক্কা হিসেবে কাজ করবে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!