1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

ধান কেটে বাড়ি ফেরা হলোনা শ্রমিক রউফের: ট্রাক দুর্ঘটনায় বস্তার নিচে চাপা পড়ে মৃত্যু

  • আপডেট টাইম :: সোমবার, ৭ মে, ২০১৮, ৪.২৪ পিএম
  • ৭৯ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে ধানের বস্তার নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন শ্রমিক। সোমবার সন্ধার দিকে এ ঘটনাটি ঘটেছে। শ্রমিক আব্দুর রউফ ধান কেটে হাওরের ভাগের ধান নিয়ে ট্রাকযোগে অন্যান্য শ্রমিকের সঙ্গে বাড়ি ফিরছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের কামারখাল গ্রামের কৃষক কুতুর উদ্দিনের মালিকাধীন বোরো ক্ষেতের পাকা ধান কাটার জন্য সিলেটের গোয়াইনঘাট উপজেলা থেকে প্রায় ১৫ জন শ্রমিক আসেন। রবিবার ধান কাটার কাজ শেষ হয়। সোমবার কামারখাল গ্রাম থেকে শ্রমিকগন তাদের পাওনা অর্থ ও প্রায় ১০০ বস্তা ধান বোঝাই করে একটি ট্রাক করে এলাকায় ফিরছিলেন। বিকেলে কলকলিয়া ইউনিয়নের শ্রীধরপাশা গলাখাই সেতু এলাকায় হঠাৎ করে ট্রাকটি দূর্ঘটনায় পতিত হয়। ও সময় ট্রাকের ওপরে থাকা শ্রমিক ধানের বস্তার নিচে পড়ে আবদুর রউফ নিহত হন। তিনি সিলেটের গোয়াইনঘাট থাকার আলিপুর ইউনিয়নের উজুহাত গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে। এ ঘটনায় ট্রাকের ওপরে থাকা আরও ১০ জন গুরুত্বর আহত হন। এর মধ্যে ফরিদ মিয়াকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে আসা আহত শ্রমিক আব্দুল আলী বলেন, প্রায় ১০ দিন কাটা শেষ আনন্দ উৎসবে আমরা আজ বাড়ি ফিরলাম। পথ্যে মধ্যে হঠাৎ ট্রাকটি উল্টে যায়। এতে ট্রাকের ওপর থেকে নিচে পড়ে ধানের বস্তায় চাপায় আমাদের সঙ্গে এক শ্রমিকের মৃত্য হয়েছে। এ ঘটনায় আমিসহ আহত হয়েছেন আরও ৯ জন। তারা সবাই একই এলাকার বলে তিনি জানিয়েছেন।
কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হাশিম বলেন,কলকলিয়া ইউনিয়নের শ্রীধরপাশা-গলাখাল সড়কটি বেশকিছ ুদিন ধওে সংস্কার না হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। সড়কটি সংস্কারের জন্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরকে বারবার তাগদা দিলেও কাজ নাহ ওয়ায় প্রায়ই এ সড়কে দুর্ঘটনা ঘটছে। সোমবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় ধান নিয়ে বাড়ি ফেরার পথে কৃষি শ্রমিকের মৃত্যু হয়েছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই কবির উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে। ধানের বস্তার নিচে পড়ে নিহত কৃষককে এলাকাবার পাঠানোর ব্যবস্থা করছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!