1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

দর্শনার্থীদের জন্য সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘরের দ্বার খুলে দিলেন মন্ত্রী মান্নান

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ জুলাই, ২০১৬, ১.০৮ পিএম
  • ৪৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের ঐতিহ্য যাদুঘরের দ্বার খোলল সাধারণ দর্শনার্থীদের জন্য। মঙ্গলবার দুপুরে আনুষ্টানিকভাবে সাধারণ দর্শনার্থীদের জন্য উন্মক্তকরণ অনুষ্টানের উদ্বোধন করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। উল্লেখ্য কয়েক মাস আগে সুনামগঞ্জের ঐতিহ্য যাদুঘরটি আনুষ্টানিকভাবে উদ্বোধন করেছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।
ঐতিহ্য যাদঘুর ক্যাম্পাসে (পুরাতন কালেক্টরেট ভবন) বেলুন উড়িয়ে দর্শনাথীদের জন্য দ্বার উন্মোচন করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। এ উপলক্ষে এক আলোচনাসভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক, সুনামগঞ্জ মৌলভীবাজার সংরক্ষতি আসনের সাংসদ শামছুন্নাহার বেগম শাহানা, সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সসুনামগঞ্জ পুলিশ সুপার মো. হারুন অর রশিদ, পৌর মেয়র আয়ূব বখত জগলুল, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম প্রমুখ।
উল্লেখ্য সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘরে জেলার ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ, ইতিহাস, ঐতিহ্য, সাংস্কৃতিক উপকরণ, মৃৎশিল্পসহ স্থানীয় ঐতিহ্যবাহী বিভিন্ন উপকরণ রাখা হয়েছে। এসব দেখতে বিভিন্ন স্থান থেকে লোকজন আসেন। বিশেষ করে এই উপকরণ গুলো নতুন প্রজন্মের শিক্ষার্থীদের জ্ঞানের দ্বার খুলে দিয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!