1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

সুনামগঞ্জে ৪৬ তম জাতীয় সমবায় দিবস পালিত

  • আপডেট টাইম :: শনিবার, ৪ নভেম্বর, ২০১৭, ১.০৬ পিএম
  • ৩০২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা সমবায় কার্যালয়ের উদ্যোগে ৪৬ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। দিবসটির সুচনায় জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে সকাল ৯:০০ টায় সমবায়ীদের সমাবেশে বেলুন উড্ডয়ন এবং জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম ও জেলা সমবায় অফিসার মো. ছাদেক মিয়া। পরে সমবায়ীদের একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমীর হাছনরাজা মিলনায়তনে ‘উৎপাদনমুখী সমবায় করি, উন্নত বাংলাদেশ গড়ি’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে নিয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. বরকত উল্লাহ খান। সভায় বক্তব্য রাখেন জেলা সিভিল সার্জন ডা. আশুতোষ দাস, উপ-পরিচালক, পল্লী উন্নয়ন বোর্ড, উপজেলা সমবায় অফিসার, সুনামগঞ্জ সদর মো. মতিউর রহমান, সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের ভাইস চেয়ারম্যান এডভোকেট এ এস এম মাহবুবুল হাসান শাহীন, চন্দ্রমল্লিকা বহুমুখী সমবায় সমিতির সভাপতি মিজানুল হক সরকার। সভায় স্বাগত বক্তব্য দেন জেলা সমবায় অফিসার মো. ছাদেক মিয়া ও সভা সঞ্চালন করেন জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক হিরন্ময় রায়।
সভায় বক্তারা ২০৪১ সালে উন্নত রাষ্ট্র বিনির্মাণে উৎপাদনমুখি সমবায় গড়ার উপর জোর দেন। জেলা প্রশাসক মৎস্যজীবী সমবায় সমিতিগুলোর আর্থিক লেনদেনের সঠিক অডিট এবং ব্যাংকের মাধ্যমে লেনদেনের বিষয়টি মনিটরিং করার জন্য সমবায় নেতৃবৃন্দ ও সমবায় দপ্তরকে অনুরোধ জানান। তিনি মধ্যস্বত্তভোগিদের হাত থেকে মৎস্যজীবীদের বাচাঁতে ব্যাংকসহ আর্থিক সংস্থাগুলোকে এগিয়ে আসতে জেলা সমবায় অফিসার জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেন।
সভায় সমবায় নিয়ে জাতির জনকের বক্তব্য ও ২০৪১ সাল নিয়ে সমবায় বিভাগের একটি ভিডিও প্রদর্শনী করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!