1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

সুপার এইটের ৭ দল চূড়ান্ত, অপেক্ষা বাংলাদেশ-নেদারল্যান্ডসের মধ্যে

  • আপডেট টাইম :: রবিবার, ১৬ জুন, ২০২৪, ১.৩৫ পিএম
  • ১২ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে নেপালের। সোমবার ভোর সাড়ে ৫টায় আরনস ভেল গ্রাউন্ডে খেলতে নামবে দুদল। এ ম্যাচে টাইগাররা কোনোমতে জিতলে আর কোনো সমীকরণ মেলাতে হবে না, সরাসরি উঠে যাবে সুপার এইটে। হারলে চেয়ে থাকতে হবে শ্রীলঙ্কা-নেদারল্যান্ডস ম্যাচের দিকে।

আরও পড়ুন: স্কটল্যান্ডকে হারিয়ে ইংল্যান্ডকে সুপার এইটে তুলল অস্ট্রেলিয়া

লঙ্কানদের বিপক্ষে সোমবার সকাল সাড়ে ৬টায় শেষ ম্যাচ খেলতে নামবে ডাচরা। এ ম্যাচে জিতলে তাদের সুপার এইটে যাওয়ার সুযোগ আছে। সেক্ষেত্রে বাংলাদেশকে অবশ্যই হারতে হবে, আবার নেট রানরেটেও ডাচদের এগিয়ে থাকতে হবে। দুদলই হারলে বাংলাদেশ সুপার এইটে যাবে, দুটি ম্যাচ ভেস্তে গেলেও একই ফল। কেননা ‘ডি’ গ্রুপে এখন ৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে বাংলাদেশ, ২ পয়েন্ট নিয়ে নেদারল্যান্ডসের স্থান তিনে। নেট রানরেটে বাংলাদেশ ডাচদের চেয়ে প্রায় দ্বিগুণ ব্যবধানে এগিয়ে।

আরও পড়ুন: শান্ত ফর্মে ফিরবেন, বিশ্বাস সাকিবের

‘ডি’ গ্রুপ থেকে একমাত্র দল হিসেবে দক্ষিণ আফ্রিকা পরের রাউন্ডের টিকিট পেয়েছে। এছাড়া অন্য ৩টি গ্রুপ থেকেই ২টি করে দল সুপার এইটে উঠে গেছে। ‘এ’ গ্রুপে গ্রুপ চ্যাম্পিয়ন ভারতের সঙ্গী যুক্তরাষ্ট্র। কপাল পুড়েছে পাকিস্তানের, এক ম্যাচ হাতে রেখেই বাদ পড়েছে তারা। ‘বি’ গ্রুপ থেকে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড সুপার এইটে উঠেছে, ‘সি’ থেকে আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!