1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

এন্দ্রিকের করা শেষের গোলে জিতল ব্রাজিল

  • আপডেট টাইম :: রবিবার, ৯ জুন, ২০২৪, ১.০৩ পিএম
  • ১৩ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে মেক্সিকো সমতা ফেরালে মনে হচ্ছিল ড্র-ই হচ্ছে ম্যাচ। কিন্তু তখনও নাটকীয়তার বাকি। চার মিনিট পর ডি বক্সে দারুণ এক ক্রস বাড়ালেন ভিনিসিউস জুনিয়র। লাফিয়ে নিখুঁত হেডে জাল খুঁজে নিলেন অরক্ষিত এন্দ্রিক! জয় নিয়ে মাঠ ছাড়লব্রাজিল।

টেক্সাসে বাংলাদেশ সময় রোববার সকালে জমজমাট প্রীতি ম্যাচে ৩-২ গোলে জিতেছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

আন্দ্রেয়াস পেরেইরা শুরুতেই ব্রাজিলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন গাব্রিয়েল মার্তিনেল্লি। হুলিয়ান কিনোনেসব্যবধান কমানোর পর মেক্সিকোকে সমতায় ফেরান মার্তিনেস আয়ালা।এরপর এন্দ্রিকের ওই গোল গড়ে দেয় ব্যবধান। পাঁচ ম্যাচে ব্রাজিলের হয়ে ১৭ বছর বয়সী এই সেনসেশনের এটি তৃতীয় গোল।

ভিনিসিউস, রদ্রিগো, রাফিনিয়ার মতো প্রথম পছন্দের বেশ কয়েকজন খেলোয়াড় ছিলেন না শুরুর একাদশে। তাতে অবশ্য খুব একটা সমস্যা হয়নি ব্রাজিলের। সাভিনিয়োর কাছ থেকে বল পঞ্চম মিনিটে গোল করেন ফুলহ্যাম মিডফিল্ডার পেরেইরা। প্রথমার্ধে এই একটি শটই লক্ষ্যে রাখতে পারে ব্রাজিল।

৫৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মার্তিনেল্লি। আর্সেনাল ফরোয়ার্ডকে স্রেফ টোকা দিতে হয়েছে। মূল কাজটা করেছেন ইয়ান কুতো। মাঝমাঠ থেকে আসা বল ডি বক্স পান জিরোনার এই ডিফেন্ডার। বাইলাইনের কাছাকাছি গিয়ে কাট ব্যাক করেন গোলমুখে। সেখানে বাকিটা অনায়াসে সারেন মার্তিনেল্লি।

৬২তম মিনিটে মাঠে নামার কয়েক সেকেন্ডের মধ্যে সুযোগ তৈরি করেছিলেন এন্দ্রিক। তবে শেষ মুহূর্তে মেক্সিকোর এক খেলোয়াড়ের চ্যালেঞ্জে শট রাখতে পারেননি লক্ষ্যে।

৭৩তম মিনিটে আলেক্সিস ভেগার দুর্দান্ত ক্রসে ব্যবধান কমান কিনোনেস। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে সমতা ফেরান মার্তিনেস।

মেক্সিকো ব্যবধান কমানোর পর ৭৪তম মিনিটে বদলি নামেন ভিনিসিউস। জয় এনে দেওয়া গোলে তারও আছে বড় অবদান।যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে বাঁদিক থেকে ডি বক্সে ক্রস করেন তিনি। সেখানে এন্দ্রিককে পাহারায় রাখেননি কেউই! কোনো বাধা ছাড়াই অনায়াসে লাফিয়ে দূরের পোস্ট ঘেঁষে জাল খুঁজে নেন আসন্ন মৌসুমেরেয়াল মাদ্রিদে যোগ দিতে যাওয়া এই তরুণ।

আগামী বৃহস্পতিবার প্রীতি ম্যাচে যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবে ব্রাজিল। ২৪ জুন কোস্টা রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকা অভিযান শুরু করবে তারা। ‘ডি’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ প্যারাগুয়ে ও কলম্বিয়া।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!