1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১১.১৮ এএম
  • ২৩ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
শিল্পী হিসেবে জনপ্রিয়তা অর্জন করলেও বৈষয়িক ছিলেন না পাগল হাসান নামে খ্যাত মতিউর রহমান হাসান। ছাতকের শিমুলতলা গ্রামের ভাঙা ঘরেই থাকতেন পরিবার নিয়ে। গত ১৮ এপ্রিল মাত্র ৩৫ বছর বয়সে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান এই উদীয়মান কণ্ঠশিল্পী, সুরকার এবং গীতিকার।
১৮ এপ্রিল সন্ধ্যায় গ্রামের বাড়িতেই হাসানের জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নিয়ে সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ঘোষণা দিয়েছিলেন পাগল হাসানদের টিনসেডের ঘরের জায়গায় পাকা ঘর নির্মাণ করে দেবেন তিনি। দ্রুতই নিজের প্রতিশ্রুতির বাস্তবায়ন শুরু করেছেন সিলেটের মেয়র।
এ তথ্য জানিয়ে সিলেট সিটি জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর বলেন, নিজের প্রতিশ্রুতি বাস্তবায়নে মেয়র মহোদয় শনিবার (২৭ এপ্রিল) একজন প্রকৌশলী, সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক রাহেল সিরাজ এবং আমাকে পাঠিয়েছিলেন ছাতকের শিমুলতলা গ্রামে। আমরা ওই গ্রামে গিয়ে পাগল হাসানের পরিবারের সদস্যদের সাথে আমরা কথা বলি। মূলত বাড়ির ভিটে দেখে ঘরের ডিজাইনের কাজ শুরুর লক্ষ্যেই আমাদের সেখানে পাঠান তিনি। আমরা হাসানের মা, স্ত্রী ও সন্তানদের সাথে কথা বলি।
সাজলু বলেন, শুধু পাগল হাসানই নয়, ওইদিন দুর্ঘটনায় হাসানের সাথে নিহত আব্দুস সত্তারের পরিবারেরও খোঁজ খবর নিয়েছেন মেয়র। তার পরিবারকেও সহায়তার আশ্বাস দিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!