1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১০.১১ এএম
  • ২২ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম। সোমবার (২৯ এপ্রিল) সময় সংবাদকে এই তথ্য নিশ্চিত করেছেন তিনি।
ঝিনাইদহে উপনির্বাচনে লড়বেন হিরো আলম

দুপুরে হিরো আলম বলেন, ‘নির্বাচন করার ইচ্ছা আমার ছিলো না। কিন্তু এলাকার মানুষ ছাড়ছে না। তারা বলছে, এখানে আপনার মতো মানুষ দরকার।’

তিনি বলেন, ‘স্থানীয় লোকজন সবাই আমাকে চেনেন। আমি তাদের প্রিয় এবং পরিচিত মুখ। সেখানকার জনসাধারণ বলেছে, নির্বাচনে তারা সাহায্য সহযোগিতা করবে। তাদের ভালোবাসা দেখেই আমি সেখানে উপনির্বাচনে অংশ নিতে রাজি হয়েছি।’

ঝিনাইদহ-১ আসনের ভোটাররা এদিন তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলেও জানান তিনি।

বর্তমানে এক বন্ধুর নির্বাচনী প্রচারণায় কুমিল্লায় আছেন হিরো আলম। লাঙ্গলকোট উপজেলায় ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচন করছেন তিনি।

আরও পড়ুন: লালমনিরহাটে জেলা পরিষদের চেয়ারম্যান হলেন এমপির এপিএস

ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাইয়ের মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত মঙ্গলবার (২৩ এপ্রিল) নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৫ জুন ভোটগ্রহণ হবে।

রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৭ মে। মনোনয়নপত্র বাছাই ৯ মে ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৬ মে। ১৭ মে প্রতীক বরাদ্দ। ব্যালট পেপারে হবে এ নির্বাচন।

এর আগে জাতীয় নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন হিরো আলম। চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক) মারা যাওয়ার পর শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও অংশ নেন তিনি। এই আসনটি রাজধানীর গুলশান, বনানী, ভাষানটেক থানা ও সেনানিবাস এলাকা নিয়ে গঠিত। তবে কোনো নির্বাচনেই তিনি জিততে পারেননি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!