1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গুলশানে যুক্তরাষ্ট্রের ডিপার্টমেন্ট অফ স্টেট ও ইস্টার্ন ব্যাংকের মধ্যে চুক্তি আমি কখনোই হিন্দু বা মুসলিম বলিনি, :মোদি ফিলিস্তিনে যুদ্ধ বন্ধে জাতিসংঘকে দ্রুত ব্যবস্থা নেয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী তাপপ্রবাহ নিয়ে দুঃসংবাদ দিল আবহাওয়া অধিদফ্তর সারাদেশে আজ থেকেই নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ সড়ক মন্ত্রীর ৩৫ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে সিলেট, কিসের পূর্বাভাস? অবশেষে ঘর পাচ্ছে শিশুশিল্পী ফারজিনার পরিবার দীর্ঘ এক যুগের বেশি সময় পর সিলেটের ডা কা ত পুলিশের খাঁচায় ! ইতালি যেতে অনিশ্চিত অপেক্ষায় পড়েছে সিলেট বিভাগের অনেকেই! কানাইঘাটে গত তিন সপ্তাহে ১০ জনের মৃত্যু

সিলেটের মাঠে হার বাংলাদেশের

  • আপডেট টাইম :: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১.৪২ পিএম
  • ১০ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
ভারত নারী দলকে দেড়শর আগে আটকে রেখেছিলেন বাংলাদেশ নারী দলের বোলাররা। সিলেটের ব্যাটিং সহায়ক উইকেটে লক্ষ্যটা ছিল মাঝারি মানের। সেটা তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয় টাইগ্রেসদের। সেখান থেকে নিগার সুলতানা জ্যোতির ফিফটির পরও আর ম্যাচে ফিরতে পারেনি বাংলাদেশ। ৪৫ রানের ব্যবধানে জিতেছে ভারত।

রোববার (২৮ এপ্রিল) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রান তুলে ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেছেন ইয়াস্তিকা ভাটিয়া।

১৪৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংসের দ্বিতীয় বলে বাউন্ডারি হাঁকিয়ে শুরু করেছিলেন দিলারা আক্তার। তবে ইনিংসে সেটাই তার প্রথম ও শেষ বাউন্ডারি। পরের বলেই ফিরেছেন সাজঘরে। সেই থেকে শুরু। টাইগ্রসদের আসা-যাওয়ার মিছিল আর থামেনি।

৩০ রান তুলতেই সাজঘরে ফেরেন টপ অর্ডারের চার ব্যাটার। শঙ্কা দেখা দেয় অলআউটের। তবে অধিনায়ক জ্যোতি এক প্রান্ত আগলে রেখে দলকে টানেন। তবে তাকে যোগ্য সঙ্গ দিতে পারেনি কেউই। শেষ পর্যন্ত তার ৫১ রানের ইনিংসে কোনরকমে একশ পার করে বাংলাদেশ।

এর আগে ভারতের ইনিংসে নতুন বলে মারুফার ওপরই আস্থা রেখেছিলেন জ্যোতি। প্রথম ওভারেই দুই বাউন্ডারিতে এই পেসারকে সেট হতে দেননি শেফালি ভার্মা। অবশ্য পরের ওভারেই উইকেটের দেখা পেতে পারতো বাংলাদেশ। সুলতানাকে উড়িয়ে মারতে গিয়ে সহজ ক্যাচ দেন স্মৃতি মান্দানা। কিন্তু সেটা হাতে জমাতে পারেননি ফারিহা তৃষ্ণা।

ভারতের মিডল অর্ডার ব্যাটাররাও রানের দেখা পেয়েছেন। ইয়াস্তিকা ভাটিয়া করেছেন ২৯ বলে ৩৬ রান। চারে নেমে হারমানপ্রীত করেছেন ২২ বলে ৩০ রান। তাছাড়া রিকা ঘোষের ব্যাট থেকে এসেছে ২৩ রান। ভারতের মিডল অর্ডার ব্যাটাররাও রানের দেখা পেয়েছেন। ইয়াস্তিকা ভাটিয়া করেছেন ২৯ বলে ৩৬ রান। চারে নেমে হারমানপ্রীত করেছেন ২২ বলে ৩০ রান। তাছাড়া রিকা ঘোষের ব্যাট থেকে এসেছে ২৩ রান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!