1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

দিরাইয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন আজাদুল ইসলাম রতন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৮.৫৫ পিএম
  • ১৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
দিরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেবার পর নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন এডভোকেট আজাদুল ইসলাম রতন। জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজাদুল ইসলাম তৃণমূলে দীর্ঘদিন ধরে রাজনৈতিক কর্মসূচি পালনের পাশাপাশি স্থানীয় নির্বাচনে প্রতিদ্বন্ধিতার লক্ষ্যে প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন। প্রচারণায় তিনি তরুণ, প্রবীণসহ নারীদের সমর্থন আদায় করতে সক্ষম হয়েছেন। শেষ পর্যন্ত তিনি মনোনয়ন জমা দেওয়ায় কর্মী সমর্থকরাও খুশি।
জানা গেছে গত ১৫ এপ্রিল মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে দিরাইয়ে চেয়ারম্যান পদে দলীয় নেতাকর্মীসহ কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়ন জমা দেন এডভোকেট আজাদুল ইসলাম রতন। আগামীকাল বুধবার মনোনয়ন বাছাইয়ের শেষ দিন।
এডভোকেট আজাদুল ইসলাম রতন বলেন, দিরাই হচ্ছে আমার রাজনীতির আতুরঘর। আমি হাওর-ভাটির এই জনপদ থেকেই রাজনীতি ও সমাজসেবার শিক্ষা নিয়েছি। তাই দিরাই উপজেলাবাসীর জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করবো। শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, কোন অপশক্তি আমাকে রূখতে পারবেনা। সাধারণ মানুষকে নিয়ে মাঠে তাদের অধিকার আদায়ের লড়াইয়ে সচেষ্টা থাকবো।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!