1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

শাল্লায় শহীদ দিবসে আলোচনা সভা

  • আপডেট টাইম :: বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪, ৭.০৪ পিএম
  • ৩২ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধি :

শাল্লায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ভাষা শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহর রাত ১২টা ১মিনিটে শাল্লা উপজেলা পরিষদের সামনে নবনির্মিত শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা পরিষদ ও প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, শাল্লা উপজেলা প্রেসক্লাব, শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শাল্লা সরকারি ডিগ্রি কলেজ, গোবিন্দ চন্দ্র সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়, আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠন, বিএনপি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, উদীচী শিল্পীগোষ্ঠী, খেলাঘর আসর, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, পূজা উদযাপন পরিষদ, শাল্লা সাহিত্য-সংস্কৃতি সংসদসহ বিভিন্ন সরকারি, বেসরকারী, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান।

সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসন আয়োজিত গণমিলনায়তনে বঙ্গবন্ধু ও ভাষা আন্দোলন সম্পর্কিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহ্সানের সভাপতিত্বে ও মাধ্যমিক সুপারভাইজার কালীপদ দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলাউদ্দিন, পরিষদেরভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাশ, শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, উদীচী শিল্পীগোষ্ঠী শাল্লা শাখার সভাপতি অধ্যাপক তরুণ কান্তি দাস, শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেন প্রমুখ। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অধীর চন্দ্র দাশ।
আলোচনা সভা শেষে বেলা সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসন ও শিল্পকলা একাডেমি কর্তৃক আয়োজিত পৃথক প্রতিযোগিতায় মোট ২৪ জন শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। দুপুর ১২ টায় উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিবসটির সমাপ্তি হয়। এসব অনুষ্ঠানে উপজেলার জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সমাজের নানা শ্রেণির পেশার মানুষ অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!