1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

বখাটেপনার প্রতিবাদ : ১৫ দিন মৃত্যুর সাথে লড়ে হেরে গেল ছাতক কলেজের ছাত্র ইফতি

  • আপডেট টাইম :: বুধবার, ১৪ জুন, ২০২৩, ৯.৪৮ পিএম
  • ৬২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
বখাটেপনার প্রতিবাদ করায় ছুরিকাঘাতে আহত কলেজ ছাত্র শাখাওয়াত হোসেন ইফতি টানা ১৫ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেছেন। বুধবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজের আইসিইউতে তার মৃত্যু হয়। গত ৩১ মে কলেজ থেকে বাড়ি ফেরার পথে আরাফাত নামের এক যুবক তার পেটে বুকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজে নেওয়ার পর আইইউসিতে নেওয়া হয়। সেখানে টানা ১৫ দিন তাকে নিবিরভাবে চিকিৎসা দেওয়া হলেও শেষ পর্যন্ত বাচানো যায়নি। চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে বুধবার সকালে মারা যান ইফতি। ইফতি ছাতক ডিগ্রি কলেজে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগের শিক্ষা বিষয়ক সম্পাদকেরও দায়িত্বে ছিলেন। এ ঘটনায় নিহত ছাত্র ইফতির পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সহপাঠীসহ এলাকাবাসী খুনীর সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে উপজেলার ইসলামপুর ইউনিয়নের গণেশপুর ছড়ারপাড় গ্রামের সাবেক ইউপি সদস্য আসিদ আলীর পুত্র আরাফাত ছাতক কলেজে গিয়ে এবং কলেজে আসা যাওয়ার পথে ছাত্রীদের উত্যক্ত করতো। এর প্রতিবাদ করেন ছাতক ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র ইফতি। গত ২৯ মে এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে গত ৩১ মে বুধবার বিকেলে গনেশপুর খেয়াঘাটে তাকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় আরাফাত। আহত ইফতিকে আশঙ্কাজনক অবস্থায় ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে নেওয়ার পরই তার অবস্থা সংকটাপন্ন দেখে আইসিইউতে নেওয়া হয়। অবশেষে টানা ১৫ দিন সব চেষ্টা ব্যর্থ করে মৃত্যুর কোলে ঢলে পড়ে ইফতি। এ ঘটনায় গত ১ জুন ছাতক থানায় সাবেক ইউপি সদস্য আসিদ আলী তার পুত্র আরাফাত, কামাল হোসেন ও জহির মিয়াকে আসামি করে মামলা দায়ের করা হয়।
নিহতের বড়ো ভাই ইমরান হোসেন বাপ্পী বলেন, আরাফাত একজন বখাটে। সে কলেজে গিয়ে এবং কলেজে ছাত্রীরা যাতায়াতকালে উত্যক্ত বরে। আমার ভাই প্রতিবাদ করায় তাকে ছুরিকাঘাত করে খুন করেছে। আমরা খুনীদের কঠোর শাস্তি চাই।
এদিকে এলাকাবাসী জানিয়েছেন আসিদ আলীর আসকারায় তার ছেলেরা এলাকায় বেপরোয়া হয়ে ওঠেছে। খুনী আরাফাত প্রকাশ্যে অস্ত্র নিয়ে এলাকায় মহড়া দেয়।
ছাতক থানার ওসি খান মোহাম্মদ মাঈনুল জাকির জানান, বলেন এ ঘটনায় মামলা হয়েছে। আমরা আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!