1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

ছাতক উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন দুলাল মিয়া

  • আপডেট টাইম :: বুধবার, ১৭ মে, ২০২৩, ৮.২৬ পিএম
  • ৮৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ উপলক্ষ্যে ছাতক উপজেলায় কলেজ পর্যায়ে জাউয়া বাজার ডিগ্রি কলেজের বাংলা বিভাগের স্বনামধন্য প্রভাষক দুলাল মিয়া ‘শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ‘ নির্বাচিত হয়েছেন ।
জাতীয় শিক্ষা সপ্তাহ ছাতক উপজেলা উদযাপন কমিটি তাঁর শিক্ষাগত যোগ্যতা, শিক্ষকতার অভিজ্ঞতা, বিষয়ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা,সৃজনশীল প্রশ্নপত্র তৈরির দক্ষতা,সৃজনশীল প্রকাশনা, সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা ও সততা,শৃঙ্খলাবোধ,সময়ানুবর্তিতা,ডিজিটাল কনটেন্ট তৈরি ও মাল্টিমিডিয়ার ব্যবহার, শ্রেণি পাঠদানের সক্ষমতাসহ বিভিন্ন বিষয় বিবেচনা করে তাঁকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করেছেন।

তিনি বাংলাদেশ কলেজ- বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) সুনামগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলার যুগ্ম -সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থা ‘অমিয়ধারা’র সাংগঠনিক সম্পাদক, হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক, ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্যসহ বিভিন্ন পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক ও মানবিক সংগঠনে সমাজ ও মানবকল্যাণের ব্রত নিয়ে কাজ করছেন।
স্বচ্ছ ও নিখুঁত প্রক্রিয়ায় নির্বাচনের জন্য ”জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ ” ছাতক উপজেলা উদযাপন কমিটিসহ সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!