1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

এমপি জয়া সেনগুপ্তা’র বিরুদ্ধে অপপ্রচার: গ্রেপ্তারকৃত শামীমের শাস্তির দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম :: সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩, ৪.২৫ পিএম
  • ১২৩ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধি : সুনামগঞ্জ-২ আসনের (দিরাই শাল্লার) সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর লেখা পোস্ট করায় এস এম শামীম (৪৮) নামের যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ২০ ফেব্রুয়ারী সোমবার শাল্লার সর্বস্তরের জনগণের আয়োজনে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের রাস্তায় শাল্লা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামান চৌধুরীর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক অজয় তালুকদারের সঞ্চালনায় এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি কাজল বরণ চৌধুরী,শাল্লা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রান্টু লাল দাশ, শাল্লা উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নওশের মনির, উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগর, আওয়ামীলীগ নেতা একরামুল হোসেন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক ও সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক পিসি দাশ পিযুষ, বাহাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পিযুষ কান্তি দাশ,
উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মিহির কান্তি রায়, উপজেলা যুবলীগ নেতা তফশীর আলম চৌধুরী।
বক্তাগন তাৎক্ষণিক আইনি পদক্ষেপ গ্রহণ করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে শামীমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য গত শনিবার বিকেলে সিলেট নগরীর আম্বরখানা থেকে শাল্লা থানার এসআই আব্দুল আলীমের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে। এস এম শামীম শাল্লা উপজেলার ১নং আটগাঁও ইউনিয়নের আটগাঁও গ্রামের কসবাহাটির মৃত জাবেদ আলীর ছেলে।

জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় এস এম শামীম নিজ ফেসবুক আইডি থেকে সংসদ সদস্য জয়া সেনগুপ্তার উদ্দেশ্যে আপত্তিকর একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে শামীম লেখেন ‘কতবড় নির্লজ্জ সাদা কাপড়ে মোড়ানো একটি লাশ, তারপরও ক্ষমতা আখড়িয়ে ধরে রাখতে চায়। মনে হয় যেন দিরাই শাল্লা তার বাপ দাদার সম্পত্তি।’
এমন একটি বিতর্কিত স্ট্যাটাস দেয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনার ঝড় ওঠে এস এম শামীমের বিরুদ্ধে।
ক্ষোভে ফেঁসে ওঠে এমপি জয়া সেনগুপ্তার কর্মী-সমর্থকরা। পরে ১২ ফেব্রুয়ারি রাতে ঘুঙ্গিয়ারগাঁও গ্রামের বাসিন্দা অরিন্দম চৌধুরী অপু বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা (ডিএসএ) আইনে শাল্লা থানায় মামলা দায়ের করেন।
মানববন্ধনে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা কর্মী সহ এলাকার প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!