1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

শান্তিগঞ্জে আ.লীগের উৎসবমুখর সম্মেলন : সভাপতি সিতাংশু, সাধারণ সম্পাদক হাসনাত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ৭.৩৪ পিএম
  • ১২৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলায় উৎসবমুখর পরিবেশে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনের প্রথম পর্বে তৃণমূল থেকে হাজার হাজার নেতাকর্মীরা অংশ নেন। তাদের সামনে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন সম্মেলনের প্রধান অতিথি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার নূরুল ইসলাম নাহিদ। দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন সিতাংশু শেখর ধর সীতু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের পার্সোনাল অফিসার হাসনাত হোসাইন। মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের উপস্থিতিতে কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়।
নবনির্বাচিত কমিটিতে ৭ জনের নাম লিখিতভাবে প্রকাশ করা হয়। নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে কমিটি পূর্ণাঙ্গ করে জেলা আওয়ামী লীগের অনুমোদন সাপেক্ষে কমিটি প্রকাশ করার নির্দেশনা দিয়েছেন জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।
শান্তিগঞ্জ উপজেলার নবনির্বাচিত কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি এডভোকেট বোরহান উদ্দিন দোলন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুক মিয়া, মো. মাসুদ মিয়া ও মিজানুর রহমান জিতু। সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. ইকবাল হোসেন ও নিহাররঞ্জন তালুকদার।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান বলেন, উৎসবমুখর পরিবেশে ও শান্তিপূর্ণভাবে শান্তিগঞ্জ উপজেলা সম্মেলন হাজার হাজার নেতৃবৃন্দের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে। পরে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে কমিটির নেতৃত্ব ঘোষণা করা হয়। তিনি বলেন, ঘোষিত ৭ সদস্যের কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সিতাংশু শেখর ধর সীতু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাসনাত হোসাইন।
সম্মেলনের প্রথম পর্ব শান্তিগঞ্জ কমিউনিটি সেন্টারের মাঠে অনুষ্ঠিত হয়। সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা আহমদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আজিজুস সামাদ ডন, সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের এমপি এডভোকেট শামীমা আক্তার খানম, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন। সম্মেলনের প্রথম পর্ব সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান ও প্রভাষক ও শান্তিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান নূর হোসেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!