1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদের মৃত্যু দেশে মাথাপিছু আয় কমে ২৭৯৩ ডলার কাল এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে আড়াই কোটি মানুষ ক্ষতিগ্রস্ত ধর্মপাশার ৫০০ পরিবারকে শীতবস্ত্র উপহার দিলেন শ্রমিক লীগ সভাপতি সেলিম সিলেট বিভাগের ৭০০ কিলোমিটার নৌপথ সময় সচল রাখার পরিকল্পনা: চেয়ারম্যান বিআই ডব্লিউটিএ জলাভূমি পুনরুদ্ধারের এখনি শেষ সময় ।। পাভেল পার্থ আগামী জুনে রামপাল বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিট চালু হবে ঢাকায় জমির কাঠা সর্বোচ্চ ৭ কোটি ৭৫, নিচে ৬০ লাখ! সুনামগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি সোয়েল, সম্পাদক কামাল ও সাংগঠনকি সম্পাদক জহুর নির্বাচিত

যাত্রীবাহী বাস খাদে: শান্তিগঞ্জে চাচা ভাতিজি নিহত

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২, ৬.৫২ পিএম
  • ৪২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-সিলেট সড়কের নোয়াগাও এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে টিপু মিয়া ও রূপা বেগম নামে চাচা ভাতিজির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ২০ জন। শুক্রবার বেলা ১১ টায় এ ঘটনা ঘটে। নিহত বাসযাত্রী টিপু মিয়া (৩৫) জেলার দিরাই উপজেলার আলী নগর গ্রামের আঞ্জব আলীর ছেলে এবং অপর নিহত রূপা বেগম (১০) টিপু মিয়ার ভাই শমসের আলীর মেয়ে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছে।
জয়কলস হাইওয়ে পুলিশ ফাড়ির এসআই আফরাজুল ইসলাম বলেন, সিলেট থেকে দিরাই উপজেলার উদ্দেশ্যে যাত্রী নিয়ে একটি বিরতিহীন বাস সকালে রওয়ানা দেয়। এই বাসে ওঠে বাড়ি আসছিলেন চাচা ভাতিজি। বেলা ১১ টার সময় শান্তিগঞ্জ উপজেলার নোয়াগাও গ্রামের সামনে এসে ভাঙ্গা সড়ক এড়িয়ে গাড়ি সাইড দিয়ে চালিয়ে আসার সময় সড়কের উত্তর পাশে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন। ঘটনাস্থলেই মারা যান যাত্রী টিপু ও তার ভাতিজি রূপা। এসময় আশপাশের লোকজন জড়ো হয়ে আহতদের উদ্ধার করে কৈতক ও সিলেটসহ বিভিন্ন স্থানে চিকিৎসার জন্য পাঠিয়েছেন।
জয়কলস হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আফরাজুল ইসলাম আরো বলেন, নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় প্রচলিত আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!