1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

যাত্রীবাহী বাস খাদে: শান্তিগঞ্জে চাচা ভাতিজি নিহত

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২, ৬.৫২ পিএম
  • ১১৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-সিলেট সড়কের নোয়াগাও এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে টিপু মিয়া ও রূপা বেগম নামে চাচা ভাতিজির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ২০ জন। শুক্রবার বেলা ১১ টায় এ ঘটনা ঘটে। নিহত বাসযাত্রী টিপু মিয়া (৩৫) জেলার দিরাই উপজেলার আলী নগর গ্রামের আঞ্জব আলীর ছেলে এবং অপর নিহত রূপা বেগম (১০) টিপু মিয়ার ভাই শমসের আলীর মেয়ে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছে।
জয়কলস হাইওয়ে পুলিশ ফাড়ির এসআই আফরাজুল ইসলাম বলেন, সিলেট থেকে দিরাই উপজেলার উদ্দেশ্যে যাত্রী নিয়ে একটি বিরতিহীন বাস সকালে রওয়ানা দেয়। এই বাসে ওঠে বাড়ি আসছিলেন চাচা ভাতিজি। বেলা ১১ টার সময় শান্তিগঞ্জ উপজেলার নোয়াগাও গ্রামের সামনে এসে ভাঙ্গা সড়ক এড়িয়ে গাড়ি সাইড দিয়ে চালিয়ে আসার সময় সড়কের উত্তর পাশে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন। ঘটনাস্থলেই মারা যান যাত্রী টিপু ও তার ভাতিজি রূপা। এসময় আশপাশের লোকজন জড়ো হয়ে আহতদের উদ্ধার করে কৈতক ও সিলেটসহ বিভিন্ন স্থানে চিকিৎসার জন্য পাঠিয়েছেন।
জয়কলস হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আফরাজুল ইসলাম আরো বলেন, নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় প্রচলিত আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!